Breaking News
Home / বিনোদন / ‘তোকে ভোলা সম্ভব নয়’, দেবশ্রীকে বললেন ‘মহাগুরু’ মিঠুন

‘তোকে ভোলা সম্ভব নয়’, দেবশ্রীকে বললেন ‘মহাগুরু’ মিঠুন

Advertisement

কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর মঞ্চে ‘মোহরা গার্ল’ রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর স’ঙ্গে তুমুল নেচেছেন মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty)।

Advertisement

স’ঙ্গে ছিলেন দেব (Dev) ও মনামী (Monami ghosh)। কিন্তু মিঠুন সকলের নজর কেড়ে নিয়েছিলেন। বহুদিন পর ‘মহাগু’রু’কে নাচতে দেখে ‘ডিস্কো ডান্সার’-এর স্মৃ’তিতে মজেছিল বাঙালি। তা, বলতে গেলে মিঠুন এখন খবরের শীর্ষে।

সম্প্রতি তিনি যোগ দিয়েছেন ব’ঙ্গ বিজেপিতে। কলকাতায় নিজের বোনের ঠিকানায় ভোটার কার্ড করিয়ে নিয়েছেন তিনি। সব মিলিয়ে আপাতত বাংলার বুকেই বসত করতে চলেছেন ‘ফাটাকেষ্ট’।

শোনা যাচ্ছে স্ত্রী যোগিতা (yogita bali) ও ছেলে মিমো (Mimo chakraborty)-র স’ঙ্গেও বনিবনা হচ্ছে না মিঠুনের। তাই তিনি নিজের একটি আলাদা জগৎ তৈরী করে নিচ্ছেন ধীরে ধীরে।

তবে এবারের দোল নিঃসন্দে’হে দারুণ কাটতে চলেছে মিঠুনের। কারণ ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র ‘-এর মঞ্চে পরপর দুই দিন বিশেষ অতিথি হয়ে আসছেন ঋতুপ’র্ণা (Rituparna sengupta) ও দেবশ্রী রায় (Debashree Roy)।

27 শে মা’র্চ অর্থাৎ দোলের আগের দিন আসছেন দেবশ্রী যিনি কিনা খুব তাড়াতাড়ি হয়তো রাজনীতিতে মিঠুনের সতীর্থ ‘হতে চলেছেন। 28 শে মা’র্চ, দোলের দিন আসছেন ঋতুপ’র্ণা।

সোশ্যাল মিডিয়ায় এই বিশেষ পর্ব দুটির প্রোমো রীতিমত ভাইরাল হয়ে গেছে। বহুদিন পর দেবশ্রী ও মিঠুনকে একস’ঙ্গে নাচতে দেখা গেল। ঋতুপ’র্ণা নাচলেন দেব-এর স’ঙ্গে। আবীর দিয়ে রঙ খেলতেও দেখা গেল সবাইকে।

দুই অ’ভিনেত্রী একসময় মিঠুনের নায়িকা ছিলেন। ঋতুপ’র্ণার স’ঙ্গে বাংলা ও হিন্দি মিলিয়ে চারটি ছবিতে অ’ভিনয় করেছেন মিঠুন। সেগু’লি হল, ‘কালি টোপি লাল রুমাল’, ‘দাদাগিরি’, ‘হা’ঙ্গামা’, ‘ভাগ্যদেবতা’। দেবশ্রী ও মিঠুন জুটির দুটি বিখ্যাত ফিল্ম হল ‘ত্রয়ী’ ও ‘এমএলএ ফাটাকেষ্ট’। এছাড়াও ‘যু’দ্ধ’, ‘অ’ভিমন্যু’, ‘মহাগু’রু’ -তে অ’ভিনয় করেছেন মিঠুন ও দেবশ্রী।

তবে মিঠুনের জীবনে দেবশ্রীর ভূমিকা যে অনেকটাই তা মিঠুনের কথা শুনেই বোঝা গেল। মিঠুন বললেন, দেবশ্রীর স’ঙ্গে তাঁর সম্পর্ক এতটাই ভালো যে দেবশ্রীকে তিনি কখনওই ভুলবেন না। তাঁরা একস’ঙ্গে বাংলা ক্লাসিক গান ‘হয়তো তোমা’রই জন্য’-র স’ঙ্গে নেচে মাতিয়ে দিলেন মঞ্চ। আপামর’ বাঙালি মজল ‘ত্রয়ী’-র নস্টালজিয়ায়। নব্বইয়ের দশকে ‘ত্রয়ী’ রীতিমত সাড়া ফেলে দিয়েছিল টলিউডে। ‘ত্রয়ী’ ফিল্মে মিঠুন ও দেবশ্রীর জুটির মিলন চেয়েছিলেন দর্শকরা।

কিন্তু তাঁদের আশা’হত করে ফিল্মের শেষে মিঠুন অ’ভিনীত চরিত্রটির মৃ’ত্যু ঘটে। প্রেক্ষাগৃহে প্রায় প্রতিদিনই ‘ত্রয়ী’ হাউসফুল থাকত। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরী ফিল্ম ‘ত্রয়ী’ সেই সময় বিগ মিউজিক্যাল হিট ছিল। এছাড়াও ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এ প্রতিযোগীরা বিখ্যাত গান ‘কলকাতার রসগোল্লা নেমেছেন। গানটি দেবশ্রীর আইকনিক পারফরম্যান্সের জন্য বিখ্যাত হয়েছিল। ফিল্ম থেকে বহুদিন দূরে থাকা দেবশ্রী হয়তো এতটাও আশা করেননি। তাই সবাইকে অবাক করে দিয়ে প্রতিযোগীদের স’ঙ্গে পা মিলিয়ে দেবশ্রীও নাচলেন ‘কলকাতার রসগোল্লা’। এই গানে দেবশ্রীর নাচ দেখে অবাক হয়ে গেছিলেন বিচারকরাও। দীর্ঘদিন নাচ ও অ’ভিনয় জগত থেকে দূরে থাকা দেবশ্রী এখনও ভোলেননি তাঁর নৃত্যশৈলী। বহুদিন বাদে যেন দেবশ্রীও নিজেকে খুঁজে পেলেন ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর মঞ্চে।

Advertisement

Check Also

আগামী মাসেই আমরা বিয়ে করছি: বাপ্পি

Advertisement বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসকে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রেমের গুঞ্জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *