Breaking News
Home / অন্যান্য / পরনে স্লি-ভলেস ব্লা-উজ ও লাল শাড়ি, জনপ্রিয় হিন্দি গানে তু-মুল নাচ মিঠুন চক্রবর্তীর সুন্দরী পুত্রবধূ মাদালসার, ভাইরাল ভিডিও!

পরনে স্লি-ভলেস ব্লা-উজ ও লাল শাড়ি, জনপ্রিয় হিন্দি গানে তু-মুল নাচ মিঠুন চক্রবর্তীর সুন্দরী পুত্রবধূ মাদালসার, ভাইরাল ভিডিও!

Advertisement

বাংলার অভিনয় জগতে বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের মধ্যে বেশ কিছু কিছু অভিনেতা-অভিনেত্রী থাকে যারা আমাদের মনে এক বিশেষ ভাবে জায়গা করে নেয়।

Advertisement

শুধুমাত্র যে অভিনয় দক্ষতা দিয়ে এ জায়গা করা সম্ভব তেমনটা নয় এর পাশাপাশি তার ব্যবহার তার ক্রিয়াকলাপ এবং সমাজের প্রতি দা-য়-বদ্ধতা সবকিছু আমাদের ন-জর কা-ড়ে।

বাংলা সিনেমা জগৎ যখন মু-খ থুব-ড়ে পড়তে বসে ছিল তখন সেই সিনেমা জগতের সবার উপরে তুলে ধরেছিলেন যে মানুষটি সে মানুষটি নাম মিঠুন চক্রবর্তী।

বাঙালি মিঠুন চক্রবর্তী বাংলা সিনেমা যখন বেহাল অবস্থা ছিল তখন একের পর এক দু-র্ধর্ষ ছবি উপহার দিয়ে রীতিমত প্রথম তালিকা নিয়ে আসে ফের আরও একবার। বাংলা সিনেমা জগতে উত্তম কুমার এরপর বাঙালিরা সাধারণত মিঠুন চক্রবর্তী কেই প্রাধান্য দিয়ে থাকে ।

তবে এই মিঠুন চক্রবর্তী বাস্তব জীবনের সাথে অভিনয় জীবন সম্পূর্ণ আলাদা আলাদা একটা মানুষ সেটা তার এই ঘটনা থেকেই প্রমাণ পায় । বাংলার পাশাপাশি মিঠুন চক্রবর্তী হিন্দি সিনেমা তো একচেটিয়া অধিকার করে ছিল একসময় বলাবাহুল্য এখনো তার নাম ডাকা রয়েছে।

তবে নাম ঐশ্বর্য খ্যাতির পিছনে একটা ভালো মানুষের যে চেহারা আছে তা তিনি ভিন্ন ঘটনা মাধ্যমে প্রকাশ করেছেন ।শুধুমাত্র লাইট ক্যামেরা আর বড় পর্দা দিয়ে তিনি যে নায়ক তেমনটা কিন্তু নয় তার পাশাপাশি বাস্তব জীবনে তিনি মহানায়ক।

তার কারণ আর কিছুই নয় । তার কারণ তার মনের উদারতা এবং মানসিকতা । মিঠুন চক্রবর্তীকে তেমনভাবে আর বড় পর্দায় অভিনয় করতে দেখা যাচ্ছে না ।

বলা বাহুল্য বলিউড ইন্ডাস্ট্রিতে দেখা মিলছে না বাঙালি এই অভিনেতার । তবে তিনি নিজের বলিউডের ডিসকোডানসার হলেও উত্তরসূরী এখনো পর্যন্ত খুঁজে পাননি তিনি সম্প্রতি পেলেন বোধহয়। মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা ‘অন্নপূর্ণা’ নামের টেলি ধারাবাহিকের মাধ্যমে নিজের অভিনয়ে যাত্রা শুরু করেন। তিনি বলিউডেও অভিনয় করেছেন। এছাড়া তেলেগু,তামিল এর বেশ কিছু ছবিতেও তাকে দেখা যায়।

ইনস্টাগ্রামে যথেষ্ট পরিমাণে সক্রিয় মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ অনুগামীদের উদ্দেশ্যে মাঝেমধ্যে তুলে ধরেন বিভিন্ন ভিডিও ছবি সম্প্রতি সেই চিত্র ফুটে উঠলো একবার ।সম্প্রতি নিজের সিরিয়ালের সেটেই সহকর্মীদের সাথে একটি নাচের ভিডিও পোস্ট করলেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে পাতলা লাল সিফনের শাড়ি পড়ে সোশ্যাল মিডিয়ার নতুন ট্রেন্ড ‘ডোন্ট রাশ’ চ্যালেঞ্জে কোমর দোলাচ্ছেন মাদালসা শর্মা চক্রবর্তী। ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ভিউ এর সংখ্যা ছাড়িয়েছে ৩০ হাজার । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সেটি । বাড়িয়ে তুলেছে তার জনপ্রিয়তা।

Advertisement

Check Also

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

Advertisement সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *