নোরা ফতেহির ৩ লাখ টাকায় সাজ, ছবি ভাইরাল

বলিউডের আইটেম গার্ল খ্যাত নোরা ফতেহি। তার সাহসী সব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো ঝড় তোলে। নোরার নাচ পছন্দ করেন প্রায় সব বয়সী মানুষ।

বলিউড তারকাদের অনেকেই তার নাচে মুগ্ধ। আর নোরাও সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সক্রিয়। এ কারণে তার অনুরাগীর সংখ্যা বেড়েই চলেছে।

সম্প্রতি তিনি তিনি প্রায় সাড়ে তিন লাখ টাকায় সেজে সবাইকে চমকে দিয়েছেন। আর সেসব ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। নোরার এই সাহসী ছবি আকৃষ্ট করেছে সবাইকে। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেসব ছবি, যা নিয়ে শুরু হয়েছে উন্মাদনা।

সেসব ছবিতে তার গায়ে দেখা গেছে ডিপ গলার স্ফিত হাতার ফ্রকে, খোলা চুলে। আর কানে নীল রঙের দুল। নোরার এই ছবি ভালো লেগেছে ভক্তদের।

২৯ বছর বয়সী নোরা সম্প্রতি এক সাক্ষাৎকারে তার সংগ্রামের দিনগুলোর কথা তুলে ধরেছেন। সেই সাক্ষাৎকারে তিনি বলেছেন, ১৬ বছর বয়স থেকে তিনি রোজগার শুরু করেন। সকালে পড়াশোনা করতেন আর রাতে করতেন চাকরি।

কারণ, তাদের আর্থিক অবস্থা তেমন ভালো ছিল না। কারিনা কাপুরের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ অনুষ্ঠানে উঠে আসে নোরার সেসব গল্প। একজন নারী কাস্টিং ডিরেক্টরের ফোন পেয়ে অডিশন দিতে গিয়েছিলেন নোরা।

‘নাচ মেরি রানি’, ‘ও সাকি’, ‘দিলবার’ গানগুলোর সঙ্গে নাচ কাভার করে নিজের দিকে মনোযোগ ফিরিয়েছিলেন এই তরুণী। এবার নতুন গান ‘ছোর দেঙ্গে’তে একেবারে ভিন্ন রূপে হাজির হলেন নোরা। সেখানে প্রতিশোধের আগুন জ্বালতে দেখা গেছে তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *