সাইড ভিউএ স্পষ্ট স্তনযুগল, অন্তর্বাস পরেননি কেন, নেটদুনিয়ায় ট্রোলের মুখে অভিনেত্রী দর্শনা

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন দর্শনা বনিক(Darshana Banik)। খুব অল্প সময়ের মধ্যেই তিনি জয় করেছেন দর্শকদের মন। তার আকর্ষণীয় চেহারা ও মিষ্টি হাসিতে রীতিমতো কুপোকাত হাজার হাজার পুরুষ অনুগামীরা।

পাশাপাশি মায়াবী চোখের চাহনিতে রাতের ঘুম কেড়েছেন দর্শকদের। অন্যদিকে সচরাচর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিজের একাধিক বোল্ড ছবি।

যা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। তবে এবার যে ভিডিওটি পোস্ট করেছেন, তার দ্বারা তীব্র সমালোচনার সম্মুখীন হয়েছেন তিনি। বর্তমানে নেট দুনিয়ায় ট্রেন্ডিংয়ে চলছে ‘ডোন্ট রাশ চ্যালেঞ্জ’।

যা নিয়ে ভিডিও বানিয়েছেন অনেকেই। অন্যান্য তারকাদের মতো এই ট্রেন্ডে গা ভাসিয়েছেন দর্শনাও। তিনিও এই গানের সঙ্গে ভিডিও বানিয়ে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আর সেখানে তার পরনে রয়েছে গোলাপি রঙের ওয়ান পিস। এই পর্যন্ত সব ঠিকই ছিল তবে সমস্যা তৈরি করলো অন্তর্বাস। আসলে সেই পোশাকটি ছিল অনেকটাই খোলা এবং কাটিং সাইড দিয়ে তা পৌঁছে গিয়েছে স্তনযুগল পর্যন্ত।

তাই হাত তুলতেই স্পষ্ট বোঝা গিয়েছে স্তন। এতেই উঠেছে প্রশ্নের ঝড়, তাহলে কি অন্তর্বাস ছাড়াই ভিডিও শ্যুট করেছেন তিনি।অনেকে আবার এও বলে বসেছেন অন্তর্বাস পরেননি কেন এই অভিনেত্রী।

যদিও তুমুল ট্রোলিংয়ের শিকার হলেও তাতে কর্ণপাত করেননি দর্শনা। বরং নিজের জীবন নিয়ে দিব্যি আনন্দে মেতে আছেন তিনি। উল্লেখযোগ্য, কিছুদিন আগেও তিনি একটি হট ছবি পোস্ট করেছিলেন। যেখানে তাকে দেখা গিয়েছিল হালকা গোলাপি বিকিনি টপ ও ডেনিম জিন্স পরিহিত অবস্থায়।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *