ছাদের বানকেট ধরে ঝুলে ব্যায়াম করতে গিয়ে বানকেট ভে-ঙে নিচে পড়ে গেলেন যুবতী, ভাইরাল ভিডিও!

আমরা আমাদের মধ্যে থাকা বিভিন্ন প্রতিভাকে এখন তুলে ধরতে পারি সোশ্যাল মিডিয়ার সামনে । কারণ সোশ্যাল মিডিয়া আমাদের সেই সুযোগ করে দিয়েছে । আগেকার যুগের মানুষের মধ্যে প্রতিভা থাকলেও তা প্রকাশ্যে আসতো না ।

কারণ প্রচারের অভাবে । আগেকার দিনে ছিল না তেমন কোনো প্রচারের মাধ্যম কিন্তু যত দিন যাচ্ছে ততই আমরা উন্নত হয়েছি । তাই নিজের প্রতিভার আত্মপ্রকাশের পথ হিসেবে বেছে নিয়েছি সোশ্যাল মিডিয়াকে।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের সামনে । কারণ শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এর মাধ্যমে তা কিন্তু নয় । দেশ-বিদেশের পৃথিবীর বিভিন্ন প্রান্তের যাবতীয় ঘটনা আমরা মুহূর্তের মধ্যে জানতে পারি এই সোশ্যাল মিডিয়ার জন্য।

কাজেই বর্তমান যুগে যত দিন যাচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া এবং এই সোশ্যাল মিডিয়া ব্যবহার আমরা প্রত্যেকেই করে থাকি । আগের প্রজন্ম অর্থাৎ আমাদের আগের প্রজন্ম কিন্তু সোশ্যাল মিডিয়া ব্যবহার শুরু করে দিয়েছে ইতিমধ্যে।

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল বলে একটি শব্দ ব্যা-পক প্রচলিত । অর্থাৎ যে সমস্ত ঘটনাগুলো অন্য সমস্ত ঘটনা থেকে একটু আলাদা সেগু-লি খুব সহজে নজর কাড়ে নেটদুনিয়া নেটিজেনদের ।

এবং ঝড়ের গতিতে সেগু-লি ছ-ড়িয়ে পড়ে পৃথিবীর আ-নাচে-কা-নাচে । যেহেতু কম সময়ে অধিক সংখ্যক মানুষ সেগুলি দেখে ফেলে তাই সেই সমস্ত ঘটনাগু-লিকে ছবিকে বা ভিডিওগু-লি ভাইরাল হিসেবে নামাঙ্কিত করা হয় ।

ঠিক তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে অন্যান্য সকল ভিডিও থেকে সম্পূর্ণ আলাদা ।এটি মূলত একটি হাসির ভিডিও ।ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে বাড়ির কার্নিশ এর মধ্যে দুই হাত দিয়ে ঝুলন্ত অবস্থায় রয়েছে ।

এবং সেই দুই হাতের উপর ব-লপ্র-য়োগ করে তিনি যোগ ব্যায়াম করছেন অর্থাৎ চিলিং মারছে । কিন্তু হঠাৎ করে যে এই বি-পত্তি ঘট-বে তা জানা ছিল না । তার যেই কার্নিশ ধরে ঝুলছেন সেই কার্নিশের একটি অংশ হ-ঠাৎ করে ভে-ঙে যা-য় এবং সে মা-টিতে পড়ে- যা-বার উপক্রম হয় । ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সেই ভিডিও । তার পাশাপাশি কমেন্ট সেকশনে মাধ্যমে অনেকে জানিয়েছেন সাবধান থাকার পরামর্শ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *