বড় মুরগিকে খেতে জলে নেমে পড়ল সিংহ, তারপর ঘটলো তুমুল ল-ড়াই, ভাইরাল ভিডিও!

আমাদের মধ্যে অনেকেই নিজেদের মনের শান্তির জন্য বা জীবনে ভিন্নমাত্রায় স্বাদ আনার জন্য বাইরে কোথাও ঘুরতে যায় । সেটি আপনার কাছাকাছি কোন চিড়িয়াখানা হতে পারে । বা দূরের কোন পাহাড় জ-ঙ্গল এমনকি সমুদ্র হতে পারে ।

তাই তো মাঝে মধ্যে শত ব্যস্ততার থাকা সত্ত্বেও ব্যাগ গু-ছিয়ে নিয়ে পাড়ি দিয়ে প্রকৃতির উদ্দেশ্যে । এবং সেখান থেকে সৃষ্টি করে কিছু নতুন মূহুর্ত । যেগুলি আমরা যতবার দেখি ততবার আবেগে অ-ভি-ভূত হয় ।

তার পাশাপাশি আপনার এটাও জানেন যে সোশ্যাল মিডিয়া সেই সমস্ত ঘটনা-গু-লিকে মুহূর্তের মধ্যেই আমাদের মুঠোফোনে হাজির করে দেয় । তাই নিজে যেতে না পারলেও অন্যদের যাওয়া এবং তাদের কার্যকলাপ দেখে আমরাও কিছুটা স্বস্তি বোধ করি ।

সম্প্রতি ঠিক সেরকমই একটি চিত্র তুলে ধরেছে এই ভিডিওটি। সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে । সেখানে দেখানো হয়েছে যে একটি সুইমিং পুলের মধ্যে ভে-সে বে-ড়াচ্ছে মুরগি এবং সুইমিং পুলের উপরে রয়েছে একটি সিং-হ ।

সেই সিংহটি মুরগিটিকে দেখতে পায় এবং তাকে আ-ক্র-মণ করার জ-ন্য উ-ঠে পড়ে লে-গে যায় । কিন্তু বারবার বি-ফল হয় । কারণ সিংহটি যখনই মুর-গিকে আ-ক্রমণ ক-রতে যাচ্ছে তখন মুরগিটি জল থেকে একটু দূরে চলে যাচ্ছে ।

যার ফলে সিং-হটি তাকে আ-ক্র-মণ করতে পারছে না । অপরদিকে আবার সিং-হটি কিন্তু হলেও লা-ফাচ্ছে না । কাজের দুটানার মধ্যে পড়ে গিয়ে সিং-হ এর এর শি-কার করা হয়ে উঠলো না । সম্পূর্ণ ঘটনাটিকে ক্যামেরা-ব-ন্দি করেছেন পাশে থাকা ওই ব্যক্তিটি । পরবর্তীকালে সোশ্যাল মিডিয়াতে আশাতেই ঝ-ড়ের গ-তিতে ভা-ইরাল হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *