বড় দ-ড়িতে ঝু-লে পুকুরে ঝাঁ-পা-তে গিয়ে আস্ত কু-মিরের পে-টে চলে গেলেন যুবতী, তু-মু’ল ভাইরাল ভিডিও!

আমরা আমাদের বাড়ির বাগান সাজানোর জন্য মাঝেসাজেই ছোটখাটো গাছ লাগিয়ে থাকি। এই ধরুন যেমন নারকেল গাছ বা কোন ফুলের গাছ । এর পাশাপাশি একটু বড় জায়গা থাকলে আমরা আরো বড় বড় ধরনের গাছ লাগিয়ে থাকি ।

যেমন ইউক্যালিপটাস গাছ বা যেসব গাছের উচ্চতা মোটামুটি মাঝারি সবগুলো লাগিয়ে থাকি । এর পাশাপাশি অনেকে বাড়িতে নারকেল গাছ লাগিয়ে থাকেন । কিন্তু সব থেকে বেশি ভালো লাগে যদি কোন জলাশয় ধার বরাবর নারকেল গাছ লাগানো থাকে ।

তাহলে সেটি প্রাকৃতিক সৌন্দর্য বাড়ায় । কিন্তু সেই নারকেল গাছ কে ঘিরে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং ভাইরাল হয়েছে । সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে এক যুবক কোন কারনে নারকেল গাছের ডালের সাথে লাগানো একটি দড়ি ধরে ঝোলার চেষ্টা করে এবং সামনেই রয়েছে একটি জ-লা-শয় ।

সেই জলাশয় থাকে কুমির । কিন্তু সেই যুবকটি সেটি জানতো না। সে যখন দড়ি ধরে জলের মধ্যে ঝাঁ-প দে-ওয়ার চেষ্টা করে তখন হঠাৎ জল থেকে লা-ফিয়ে ও-ঠে একটি কুমির ।অল্পের জন্য বেঁচে গেলো সেই যুবক ।

কারণ কু-মি-রটি না-গাল পায়নি । নইলে তার আর রক্ষে হতো না । হাস্যকর এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে । ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি অনেকে এই ধরনের ঘটনা থেকে সাবধানতা শিক্ষা নেওয়া করা দরকার । কারণ যদি কোনো কারণে কু-মিরটি তার না-গাল পে-ত তাহলে কিন্তু বড় বি-পদ ঘ-টে যে-তে পা-রত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *