Breaking News
Home / অন্যান্য / মৃ’ত্যু যখন ছুটিতে থাকে তখন এমনই হয়, মেয়েটির সৌভাগ্য দেখলে আপনি হ-তভ-ম্ব হয়ে যাবেন, ভাইরাল ভিডিও!

মৃ’ত্যু যখন ছুটিতে থাকে তখন এমনই হয়, মেয়েটির সৌভাগ্য দেখলে আপনি হ-তভ-ম্ব হয়ে যাবেন, ভাইরাল ভিডিও!

Advertisement

মৃ-ত্যুর মুখ থেকে বেঁচে ফিরলো বাইক আরোহী । অল্পের জন্য রক্ষা পেলো প্রাণ । আমরা প্রতিদিন আমাদের নিত্যদিনের জীবনযাপনের ক্ষেত্রে এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকি যা রীতি-মতো আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে ।

Advertisement

তার পাশাপাশি সচেতন করে তোলে ব্যা-পকভাবে । কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে থাকি যা ডেকে আনতে পারে মৃ-ত্যু অবধি ।

যদিও এই সমস্ত ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে তবে সম্প্রতি পাওয়া গেল আরো একবার যা শুনলে বা দেখলে গা হি-ম হয়ে যাবে । আমরা বর্তমান প্রজন্মের মানু-ষরা প্রচন্ড পরিমানে ব্য-স্ত হয়ে পড়েছি ।

তাই সব জায়গাতেই যাতায়াতের জন্য তাড়া-হুড়ো যেন আমাদের নিত্য-সঙ্গী । এবং এই তাড়াহুড়োর কবলে পড়েই অনেকবার প্রাণ হারিয়েছে অনেকে ।

তার পাশাপাশি কখনও কখনও আইন ভে-ঙে বা ট্রাফিক আইন ভে-ঙে যাবার কারণে কিন্তু মানুষকে পড়তে হয়েছে বিপ-দের সম্মুখে এবং সেই সমস্ত ঘটনাগুলো প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের সামনে উঠে আসে বলেই আমরা প্রতিদিন সচেতন হতে পারি ।

তার পাশাপাশি নিতে পারে শিক্ষা । ঠিক সে রকম একটি ঘটনা দেখা গেল সম্প্রতি। ইউটিউবে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি হাইওয়ে তে বড় আকারের একটি মাল বোঝাই করা ট্রাক যাচ্ছে ।

তার পিছনে আছে এক বাইক আরোহী । ভিডিওতে দেখা যায় যে সেই বাইক আরোহী সে ট্রাক টিকে ওভারটেক করতে যায় আর তখনই ঘটে এই বি-পদ । হটাৎ করেই ট্রাকটি উল্টে যায় বাইক আরোহীর দিকে ।

বাইক আরোহী সেটি বুঝতে পারে তৎক্ষ-ণাৎ গাড়ি গতি কমায়। তাই হয়তো প্রাণে বেচেঁ গেলেন । নইলে ঘটে যেতে পারতো প্রাণ নাশ-কের মত দুর্ঘ-টনা ।

মুহুর্তের মধ্যে ভাইরাল হওয়া এই ভিডিওটি । রীতি-মতো সচেতনতার অভাব জনিত কারণ কে স্প-ষ্ট করে তুলে ধরেছে । তার পাশাপাশি মানুষকে এ ব্যাপারে অব-গত করেছে যে এমন বেশ কিছু জায়গা থাকে যেগুলো খুব সাব-ধানতার সাথে পারাপার করতে হয় ন-ইলে ঘটতে পারে জীবন-নাশ এই ঘটনার প্রমাণ ।

Advertisement

Check Also

ফ্রিজ খুলতেই বেরিয়ে এলো বি’শাল বড় কো’বরা সা’প, ঘটল বি’পত্তি, রইল ভাইরাল ভিডিও

Advertisement সা;প দেখলে আমরা সকলেই শত হস্ত দূরে থা;কার চেষ্টা করি। সা;পের কা;মড়ে প্রতি বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *