কেমোথেরাপির জন্য প্রস্তুত ঐন্দ্রিলা, মনের জোর বাড়াতে ন্যাড়া হলেন অভিনেত্রীর বান্ধবী

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অ’ভিনেত্রী হলেন ঐন্দ্রিলা শর্মা। কালারর্স বাংলার ‘জিয়ন কাঠি’ সিরিয়ালে জাহ্নবী হিসেবে তাঁকে সকলেই চেনে। অ’ভিনয় দিয়েই সে জয় করেছে সকল দর্শকদের মন।

তাঁর বেশ ফ্যান ফলোয়িংও রয়েছে। কম-বেশি সকলেই জানেন যে, তিনি একসময় ক্যান্সারে আ’ক্রা’ন্ত হয়েছিলেন। ১৬ টি রে’ডিয়েশন ও ৩৩ টি কেমোথেরাপি নিয়ে তিনি ক্যান্সারের বিরু’দ্ধে জয়ীও হয়েছিলেন।

তারপর পড়াশোনা ও অ’ভিনয় নিয়ে বেশ ভালোই চলছিল তাঁর দিনযাপন। কিন্তু ফের ৫ বছর পর আবারও ক্যান্সার থাবা বসিয়েছে তাঁর শরীরে। আর তাঁর এই খবর শোনা মাত্রই মন ভেঙে যায় তাঁর অনুরাগী সহ কাছের মানুষদের।

দিল্লির একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসাও করাচ্ছেন এই রোগের। আর সেখান থেকেই কয়েকদিন আগে লাইভে এসে তাঁর জন্য ভগবানের কাছে প্রাথনা করতেও বলেন অ’ভিনেত্রী। এমনকি সে কথা বলতে বলতেই ভেঙ্গেও পড়েন তিনি।

কিন্তু অ’ভিনেত্রী সাময়িকভাবে ভেঙে পড়লেও জোর কদমে লড়াই চালিয়ে যাচ্ছেন এই মা’রণ রোগের বিরু’দ্ধে। কিন্তু মানসি’ক ও শারীরিক হাজারও কষ্ট নিয়ে অ’ভিনেত্রী ফের হাসিমুখে ফিরেছেন শ্যুটিং ফ্লোরে।

আপাতত একটি কেমো নিয়েছেন অ’ভিনেত্রী। আরও তিনটি কেমো বাকি। এখন তিনি লড়াই চালিয়ে যাচ্ছেন। অ’ভিনেত্রীর জীবনের ভালো ও মন্দ সব কথাই সে তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

সম্প্রতি অ’ভিনেত্রী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। যেখানে তাঁকে নেড়া অবস্থায় দেখা যাচ্ছে। কিন্তু তাঁর মুখে কিন্তু হাসির একফোঁটাও কমতি নেই। ছবিটি পোস্ট করে অ’ভিনেত্রী ক্যাপশনে লেখেন যে, ‘চুলেই নারীর সৌন্দর্য, আর নয়’।

পাশপাশি অ’ভিনেত্রী আরও একটি ছবি পোস্ট করেন। যেখানে পারমিতা সেনগু”প্ত বলে ঐন্দ্রিলার একজন বান্ধবী যে কিনা ঐন্দ্রিলার মতোই মাথা নেড়া করে ফেলেছেন। ছবিটি পোস্ট করে ঐন্দ্রিলা ক্যাপশনে লেখেন যে, ‘কিছু বন্ধুত্ব এরকম ও হয়। আমি বাকরু’দ্ধ’। সম্প্রতি অ’ভিনেত্রী ঐন্দ্রিলা ও তাঁর বান্ধবীর এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *