এইমাত্র পাওয়াঃ দলে সুজোগ পেতে যাচ্ছে আশরাফুল

জাতীয় ক্রিকেট লিগ চলাকালীন করোনা টেস্টে পজিটিভ এসেছিল বরিশাল বিভাগের ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের। তবে দ্বিতীয় টেস্টে নেগেটিভ এসেছে জাতীয় দলের সাবেক এই অধিনায়কের।

জাতীয় লিগের মাঝপথেই আশরাফুলের করোনা পজিটিভ আসায় শঙ্কায় থাকে দ্বিতীয় রাউন্ডের ম্যাচ নিয়ে। তবে সুখবর জানালেন জাতীয় দলের এই ক্রিকেটার।

২৮ তারিখ করোনা পরীক্ষায় পজিটিভ আসলেও পরবর্তীতে পুনরায় টেস্ট করালে নেগেটিভ আসে এই তারকা ক্রিকেটারের। করোনা টেস্টে নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেন ক্ষোদ আশরাফুলই।

আরো পড়ুনঃ জাতীয় দলের ৩ সিনিয়র ক্রিকেটারদের সাথে আজ বিশেষ বৈঠকে বসছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন – স্পোর্টনিউজ২৪ “আলহামদুলিল্লাহ, একটু আগে জানতে পারলাম আমার করোনা টেস্টে নেগেটিভ এসেছে।

২৭ তারিখ করেছিল, সেখানে পজিটিভ এসেছিল। ভেবেছিলাম গতকালই করোনা টেস্টের রেজাল্ট দিবে, সেটি আজকে দেওয়া হয়েছে।” তিনি আরও যোগ করেন, “কোভিডের ভ্যাকসিন নিয়েছিলাম ২১ তারিখ। তারপর একটা ম্যাচ খেললাম।

দীর্ঘদিন অপেক্ষা করছিলাম জাতীয় লিগের জন্য। আশা ছিল পুরো আসরে ভালোভাবে খেলতে পারব। ২০ তারিখ ভ্যাকসিন নেওয়ার পর সবার শরীর একটু দুর্বল ছিল যে কারণে প্রথম ম্যাচে ছেলেরা শতভাগ দিতে পারেনি।”

আরো পড়ুনঃ এপ্রিলে শ্রীলঙ্কা সফরের টেস্ট সিরিজের সাথে আরো যোগ হচ্ছে ওয়ানডে অথবা টি-টোয়েন্টি ম্যাচ – স্পোর্টনিউজ২৪ করোনা পজিটিভ হওয়ায় দ্বিতীয় রাউন্ডে রাজশাহীর বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারেননি আশরাফুল।

প্রথম ম্যাচে ৪৮ রানের ইনিংস খেলে ভালো কিছুর ইঙ্গিত দিলেও করোনা পরীক্ষার ফলাফল দিতে দেরি করায় দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি। তবে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আশরাফুল।

“কোভিড টেস্টের ফলাফল যথাসময়ে না আসায় দ্বিতীয় রাউন্ডের ম্যাচে খেলতে পারিনি। তারপরও আলহামদুল্লিলাহ এখন নেগেটিভ এসেছে। একটা নিউজ হয়েছিল যে করোনা টেস্টে পজিটিভ এসেছে আমার। আমি শতভাগ নিশ্চিত ছিলাম যে করোনা হওয়ার মতো কোন লক্ষ্মণ ছিল না আমার শরীরে ছিল না। এই ম্যাচে হয়ত মাঠে নামতে পারিনি তবে দোয়া করবেন সামনের ম্যাচে যেন ভালো কিছু করতে পারি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *