Breaking News
Home / বিনোদন / ৫ তারকা হোটেলে যাদের সাথে রাত কা’টাত অভিনেত্রী স্বর্ণা

৫ তারকা হোটেলে যাদের সাথে রাত কা’টাত অভিনেত্রী স্বর্ণা

Advertisement

টা’র্গেট বিত্তশালী। নিজের রূপ যৌ’বনে আকৃ’ষ্ট করে কাছে টানা। এরপর অর্থ-সম্পদ হাতিয়ে নেয়া। এমনকি হ্যান্ডসাম কম বয়সী ছেলেদের ভাড়া করে নেন। মেতে ওঠেন উন্মাদনায়।

Advertisement

একে একে অনেকগুলো বিয়ে করে হাতিয়ে নিয়েছেন অর্থ-বিত্ত।স্বার্থ হাসিল হলেই ডিভোর্স। তারপর আবার মাঠে নামে নতুন শি’কারের খোঁ’জে।

এমনকি বিত্তশালীকে বাসায় ডেকে অ’চেতন করে ধারণ করেন ন’গ্ন ছবি। ওই ছবি দিয়েই ব্ল্যা’কমেইল করেন। এমন নানা অ’ভিযোগ উঠেছে টিভি অভিনেত্রী ও চলচ্চিত্রের নায়িকা রোমানা ই’সলাম স্বর্ণার বি’রুদ্ধে।

প্র’তারণার অ’ভিযোগে মা’মলায় গ্রে’প্তার করা হয়েছে স্বর্ণা ও তার ভার্সিটি পড়ুয়া ছেলে আন্নাফি এবং স্বর্ণার মা আশরাফী আক্তার শেইলীকে। জে’লগেটে একদিনের জি’জ্ঞাসাবা’দের অ’নুমতি দেন আ’দালত।

জানা গেছে, একটি রিয়েলিটি শোর মাধ্যমে শোবিজ জগতে মুখ দেখান স্বর্ণা। তিনি ফরিদপুর জে’লা সদরের দক্ষিণ

টেপাখোলার এটিএম নজরুল ই’সলামের মেয়ে। নিজের রূপ-যৌ’বনে মুগ্ধতা ছ’ড়াচ্ছিলেন। তার রমণীয় আহলাদে সাড়া দিচ্ছিলেন এক শ্রেণির বিত্তশালীরা।

নাটক, ফিল্ম, শর্টফিল্মে নিজেকে উপস্থাপন করে বাড়াচ্ছিলেন চাহিদা। একা’ন্তে সময় দিতে গুলশানের লেক সংলগ্ন একটি পাঁচতারকা হোটেল ও কলকাতার নিউ মার্কেট এলাকার ডিকে ইন্টার ন্যাশনাল হোটেলে ছিল আসা-যাওয়া।

ধনাঢ্যদের স’ঙ্গী হিসেবে রাতের পর রাত এই দুটি হোটেলে কা’টিয়েছেন স্বর্ণা। কলকাতায় ও ঢাকায় একশ্রেণির বিত্তশালীদের স’ঙ্গে রয়েছে তার অ’ন্তঃরঙ্গ সম্পর্ক। এ ছাড়াও নিকেতনের একটি ফ্ল্যাটে ছিল নিয়মিত আড্ডা।

প্রভাবশালী কয়েক নেতাও রয়েছেন এই তালিকায়। অল্পদিনেই বিপুল অর্থের মালিক হতে বিত্তশালীদের স’ঙ্গী হতেন তিনি। এই পথের বা’ধা হিসেবে ২০১৭ সালে নিজ এলাকার ছেলে তানভীর ইউসুফকে ডিভোর্স দেন এক স’ন্তানের জননী স্বর্ণা।

বিয়ে করে বিপুল অর্থ হাতিয়ে নেন এক আ’ইনজীবীর। এসবই ঘ’টছিলো আ’ড়ালে। কথিত রয়েছে বিয়ে করেছিলেন আরেক ট্রাভেল এজেন্সির মালিককেও। যদিও স্বর্ণা এটি স্বী’কার করেননি কখনো।

সর্বশে’ষ মাদারীপুরের রাজৈর’র শ্রী’কৃ’ষ্ণদি গ্রামের আব্দুল মান্নান মাতুব্বরের পুত্র সৌদি প্রবাসী কামরুল হাসানকে বিয়ে করেন তিনি।এভাবে একে একে এ পর্যন্ত বিয়ে করেছেন ২৮ জনকে।

হাতিয়ে নিয়েছেন প্রায় ৩০ কোটি টাকা। তবে তাদের কারো সাথেই স’ম্পর্ক বেশি দিন টেকেনি। বিয়ের নামে প্র’তারণার মাধ্যমে অর্থ হা’তিয়ে বিদায় দিয়েছেন সবাইকে।

এত দিন লোকল’জ্জার ভ’য়ে প্র’তারিতরা মুখ না খুললেও এবার মু’ক্তি মেলেনি এই মডেল কন্যার। প্রে;ম আর বিয়ে খেলায় এবার আ’টকা পড়েছেন আ’ইনের জা’লে। জানা গেছে বিয়ের নামে প্র’তারণা করা ছিল স্বর্ণার নে’শা। ১৫ সালের আগে তিনি প্রথম বিয়ে করেন।

সে স্বামীর ঘরে একটি স’ন্তান জ’ন্ম নেয়ার পর তাকে তালাক দেন। এরপর ২০১৫ সালে মালয়েশিয়া এয়ারলাইন্সে বিমান বালার চাকরিকালীন পরিচয় হয় খোরশেদ আলম টুটুল নামের এক ট্রাভেল এজেন্সির ব্যবসায়ীর সাথে। এর পর সে বছরের জুন মাসে তিনি তাকে বিয়ে করেন।

টুটুল ঢাকার যাত্রাবাড়ীর বাসিন্দা। রাজধানীর শান্তিনগরের একটি কাজী অফিসে করা এ বিয়ের দেনমোহর ছিল পাঁচ লাখ টাকা। টুটুলের এটি প্রথম বিয়ে হলেও স্বর্ণার এটি দ্বিতীয় বিয়ে ছিল।

এরপর একই বছরে একটি বিলবোর্ডের মডেল হয়ে মিডিয়ায় আলোচনায় আসেন স্বর্ণা। মডেলিং অভিনয়ে ব্যস্ততা বেড়ে যাওয়ায় এয়ার লাইন্সের চাকরি ছেড়ে দেন তিনি। সময়ের ব্যবধানে মু’ক্তি পায় তার অভিনীত একাধিক সিনেমা।

এরই মধ্যে নানান প্র’লোভনে টুটুলের কাছ থেকে অর্থ হাতিয়ে নেয়ার পর স্বামী হিসেবে তাকে অ’স্বীকার করেন। পু’লিশ বলছে, একই কা’য়দায় অ’সংখ্য মানুষের সাথে প্র’তারণা করেছেন স্বর্ণা। মডেল প’রিচয়ে প্রথমে ফেসবুকে প্রে;ম করতেন প্রবাসীদের সাথে।

এদিকে অভিনেত্রী ও মডেল রোমানা ই’সলাম স্বর্ণার সহযোগীদের খুঁ’জছে পু’লিশ। ইতোমধ্যেই তার দলের আরও ১০ থেকে ১২ জন ত’রুণীর প্রাথমিক ত’থ্য পাওয়া গেছে। তাদের মধ্যে উঠতি বয়সের দুজন মডেলও আছেন।

পু’লিশ ও ত’দন্ত সূত্রে জানা গেছে, গ্রে’প্তারের সময় স্বর্ণার কাছ থেকে দুটি মোবাইল জ’ব্দ করা হয়। মোবাইলে স্বর্ণার কললিস্ট যাচাই-বাছাই করা হয়। সেখানে কয়েকজন ত’রুণীর নাম পাওয়া গেছে। যারা লালমাটিয়া মোহাম্ম’দপুরসহ বিভিন্ন এলাকায় ছ’ড়িয়ে ছি’টিয়ে আছেন।

পু’লিশ জানতে পেরেছে, লালমাটিয়ায় স্বর্ণার বাসাসহ রাজধানীতে আরও এরকম একাধিক ফ্ল্যাট বা বাসা রয়েছে। যেখানে স্বর্ণার প্র’তারণার ফাঁ’দ রয়েছে। স্বর্ণা এবং তার সহযোগীরা ফেসবুক বা অন্য কোনো মাধ্যমে স’ন্ধান করে প্রবাসী এবং বিত্তবান পরিবারের স’ন্তানদের।

তাদের প্রে;মের ফাঁ’দে ফেলে অন্তর’ঙ্গ স’ম্পর্কের ভিডিও ধারণ করে। এভাবে প্র’তারণার জালে ফেলে এই চক্রের সদস্যরা কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। সূত্র জানায়, লালমাটিয়ায় স্বর্ণার ডি ব্লকের বাসায় মাঝে মধ্যেই ডিজে পার্টির আয়োজন করা হতো।

যেখানে উঠতি বয়সের বিভিন্ন ত’রুণ-ত’রুণী এবং সমাজের বিত্তবানদের যাতায়াত ছিল। এছাড়া তারকা হোটেলে একই ধরনের আসর বসাতেন স্বর্ণা। জলসার মনোরঞ্জনের পুরো দায়িত্ব পালন করতেন স্বর্ণা নিজেই।

কখনো স্বামীর সাথে ডি’ভোর্স আবার সংসারের আ’র্থিক সঙ্কটসহ নানা কারণ দেখিয়ে নিতেন টাকা। পরে করতেন বিয়েও। কৌশলে অন্তর’ঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করে তা ছ’ড়িয়ে দেয়ার ভ’য় দেখিয়ে লিখে নিতেন জায়গা-জমিও। এভাবে একে একে বিয়ে করেছেন ২৮টি।

‘আ’পত্তিকর’ ছবি দেখিয়ে প্রত্যেক স্বামীর সাথেই একই কায়দায় প্র’তারণা করে তাদের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়েছেন। পু’লিশ বলছে, এই প’রিবারের প্রতিটি সদস্যই বিপরীত লি’ঙ্গের সাথে একই প্রক্রিয়ার প্রে;ম ও বিয়ের সম্পর্কের অভিনয় করে বিপুল অর্থ হা’তিয়ে নিয়েছে।

প্রতিটি সদস্য প্রাথমিক জি’জ্ঞাসাবা’দে এ কাজে জ’ড়িত থাকার কথা স্বীকার করেছে। ঠিক একইভাবে কখনো ফ্ল্যাট কেনা আবার কখনো গাড়ি কেনার নাম করে রোমানা সৌদি প্রবাসী কামরুল ই’সলাম জুয়েলের কাছ থেকে এক বছরে বিভিন্ন সময়ে নেন আড়াই কোটি টাকা।

প্র’তারিত হওয়া প্রবাসী কামরুল ই’সলাম জুয়েল জানান, স্বর্ণা তার সাথে প্রথমে ভালো সম্পর্ক করে। এরপর লালমাটিয়ায় ফ্ল্যাট কেনার নাম করে ১ কোটি ৯০ লাখ টাকা নেয়। তিনি দেশে আসার পর তাকে বাসায় ডাকে। তিনি সেখানে গেলে তারা তাকে কিছুটা একটা খাইয়ে অ’চেতন করে ফেলে।

এরপর খা’রাপ ছবি তুলে নেয় ও তার থেকে স্ট্যাম্পে সাইন নিয়ে নেয়। এভাবেই সে তাকে জো’র করে বিয়ে করে।এরপর বিয়ের জন্য দেশে এনে জুয়েলকে কিছুদিন নিজের বাসায় আ’টকে রাখেন রোমানা। এরপর ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ার ভ’য় দেখিয়ে রোমানা জো’র করে স্ট্যাম্পে জুয়েলের স্বাক্ষর রেখে জায়গা-জমি হাতিয়ে নেন। এরপর রোমানাও জুয়েলকে ডি’ভোর্স দেন।

এ প্রস’ঙ্গে ডিএমপির ডিসি হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, রোমানা, তার মা, তার ভাই ও ভাইয়ের বউ ও রোমানার ছেলে তারা সবাই এই ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েছে। তিনি বিদেশ থেকে আসার পর বাসায় নিয়ে উল’ঙ্গ করে তার ছবি তুলে তারা। এরপর টাকা দা’বি করে বসে। টাকা না দিলে সেই ছবি ফেসবুকে ছ’ড়িয়ে দেয়ার হু’মকি দেয়।

Advertisement

Check Also

আগামী মাসেই আমরা বিয়ে করছি: বাপ্পি

Advertisement বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসকে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রেমের গুঞ্জন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *