বিয়ের অনুষ্ঠান না করে ৩০০ জন গরীব মানুষকে পেট ভরে খাওয়ালেন নব দম্পতি!

আমরা প্রত্যেকেই চাই যে আমরা যত বড়ই মানুষ হয়ে যায় না কেন আমাদের মধ্যে যেন মানবিকতা বেচে থাকুক । কারণ এই মানবিকতার কোনো মূল্য হয় না এমনকি শপিংমল বা স্টেশনের কোন বাজারে কিনতে পাওয়া যায় না ।

আপনি পরবর্তীকালে যত বড় মনের অধিকারী হবেন তত বড় হবে আপনার মানবিকতা এবং এই মানবিকতার দরুন ভালোবাসা ছড়িয়ে দেওয়া যেতে পারে যে কোন জায়গাতে এমনকি শ-ত্রু-র ঘরে অব্দি ।

একথা আমরা বহুবার উপলব্ধি করেছি। সদ্য এটা বিয়ের সময় । কাজেই আমাদের আশেপাশের বিভিন্ন বিয়ে বাড়ি আমরা রীতিমত লক্ষ্য করতে পারছি । তার পাশাপাশি একে একে বিবাহ সম্পন্ন করছেন টলিউডের বিখ্যাত অভিনেতা এবং অভিনেত্রী ।

সম্প্রতি বেশ কয়েকজনের বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয়েছেন বেশ কয়েকজন । অভিনেতা অভিনেত্রীর পাশাপাশি সাধারণ মানুষের বিয়ে হচ্ছে অনেক জায়গাতে এবং অনেকেই এই মানবিকতার পরিচয় প্রকাশ ঘটিয়েছেন যেমন টা পাঠালেন দেবপ্রসাদ ও তিথি ।

দেবপ্রসাদ এবং তিথি নামখানা অঞ্চলের বাসিন্দা । তারা দুজন কম্পিউটার সায়েন্সের অধ্যাপক অধ্যাপিকা । তারা তাদের বিয়ের পর অতিরিক্ত টাকা খরচ না করে সেই টাকায় ৩০০ জন গরিব ক্ষু-ধার্ত মানুষ ও শিশুকে খাইছে ।

এভাবে বিয়ের সিদ্ধান্ত কেন এমন প্রশ্নের উত্তরে দেবীপ্রসাদ বলেন, ‘এমন অনেক মানুষ আছেন যারা দিনের পর দিন খেতে পায় না। আর একটা বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে লোকে শেষ করতে পারে না। বেঁচে যাওয়া খাবার নষ্টও কম হয় না। এসব বাড়াবাড়ি ছাড়া কিছু নয়। সেই সমস্ত ছবি এবং ভিডিও গুলো ছ-ড়িয়ে প-ড়েছে নেট দুনিয়ার সর্বত্র ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *