মদন মিত্রের সাথে দোল খেলতে গিয়ে বিপাকে অভিনেত্রী শ্রাবন্তী, ভিডিও করে ক্ষ’মা চাইলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও!

অভিনয় জগৎ থেকে রাজনৈতিক মঞ্চে পদার্পণ করেছেন অভিনেত্রী শ্রাবন্তী । আর তারপর বে-ড়েছে জ-ল্পনা । পরপর তিনটি বিয়ে ভে-ঙে যাবার পর নতুন করে রাজনৈতিক দলে যোগ-দান করা কে নিয়ে প্রতিনিয়ত চলছে বি-তর্ক ।

এবং সে বি-তর্ক সম্মুখে দাঁড়িয়ে প্রতি-হত করার চেষ্টা করে চলেছেন শ্রা-বন্তী । তবে তিনি কিন্তু ভুলে যাননি তার ক্যারি-য়ার । এই ভিডিও সেই চি-ত্র তুলে ধরেছে ।

চ্যাম্পিয়ন সিনেমার হাত ধরে তার অভিনয় জগতে পদার্পণ তারপর বেশ কয়েকটি হিট ছবি আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে । যদিও তাঁর সাফল্যের পিছনে পরিচালক রাজীব বিশ্বাসের অনেকখানি অবদান রয়েছে বলে মনে করেন অনেকে।

সেই মতো মাত্র ১৬ বছর বয়সে তিনি বিয়ে করেন রাজীব বিশ্বাসকে । পরবর্তীকালে সেই সম্পর্কে দেখা যায় ভা-ঙ্গন । শ্রাবন্তী অভি-যোগ আনে রাজিব নাকি তার উপর মান-সিক এবং শারী-রিক অত্যা-চার করে ।

তাই সে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাই । ততক্ষণে জন্ম নিয়েছে তাদের ছোট পুত্র ঝিনুক বা অভিমুন্য চ্যাটার্জী। গত দুদিন আগে দোল পূর্ণিমার উৎসবের জন্য এবিপি আনন্দ থেকে একটি অরাজনৈতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল ।

যেখানে শাসক-বি-রোধী উভয় দলের প্রার্থীদের ডাকা হয়েছিল । সেখানে উপস্থিত ছিলেন শাসক দলের পক্ষ থেকে মদন মিত্র দেবাংশু ভট্টাচার্য সহ আরো অনেকে । তার পাশাপাশি বি-রোধী দলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শ্রাবন্তী পায়েল সরকার ।

কিন্তু এতে অনেক বিজেপি কর্মীর মন ভে-ঙে যায় । আশাহত হয় তারা । জাগে সন্দেহ। এবার সেই স-ন্দেহ তাদের পরবর্তী ক্ষেত্রে কোনো রকম বাধা সৃষ্টির না হতে পারে তাই প্রকাশ্যে ক্ষ-মা চাইলেন ।

একটি ভিডিওর মাধ্যমে তিনি জানান যে সেটি সম্পূর্ণ অরাজনৈতিক অনুষ্ঠান ছিল এবং তিনি জানতেন না কে কে সেখানে আসছেন । কাজেই তার উপস্থিতিতে যদি বেহালা পশ্চিম এরকম কর্যকরতা কে বা সিনিয়র লিডার আ-ঘাতপ্রাপ্ত হয়ে থাকেন তাহলে তার জন্য অন্তরের অন্ত-স্থল থেকে ক্ষ-মাপ্রার্থী । ইতিমধ্যে সেই ঘটনা সৃষ্টি করেছে ক্ষো-ভ ও জ-ল্পনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *