পপকর্ন খেতে খেতে সাংবাদিকদের সঙ্গে ই-য়ার্কিতে মা-ত’লেন রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও!

Advertisement

আজ থেকে সময়ের প্রায় দেড় বছর আগেকার যখন রানু মন্ডল এর উ-ত্থান ঘটেছিল একটি স্টেশন থেকে । অতীন্দ্র নামক পথযাত্রী তার গাওয়া গান রেকর্ড করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন ।

Advertisement

আর তারপর রাতা-রাতি স্টেশনের ভিখারী থেকে রানু মন্ডল হয়ে গিয়েছিল স্টার । পাড়ি দিয়েছিলেন মুম্বাই এ । তবে তারপর অনেকটা সময় বেরিয়ে গেছে রানু মন্ডল এর শরীরে জন্মেছে অহংকার।

মুম্বাইয়ের কি রেকর্ডিং স্টুডিওতে হিমেশ রেশমিয়ার দৌলতে একটি গান রেকর্ড করেন যা পরবর্তী ক্ষেত্রে তাকে জনপ্রিয়তার তু-ঙ্গে পৌঁছে দিয়েছিল । তবে ইতিমধ্যে তার শরীরে এতটা পরিমাণ জন্মেছিল যে তিনি তার অনুগামীদের দুর্ব্য-বহার করতে শুরু করে সেই চিত্র আমরা বারবার দেখতে পেয়েছি এবং মাঝে মধ্যে অনেকেই অভি-যোগ করেছিলেন।

সম্প্রতি তার একটি চিত্র দেখা গেল । ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে একটি ঘটনা যে ঘটনার সাক্ষী থেকেছে রানু মন্ডল প্রথম । পপকন খেতে খেতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন প্রথমবারের জন্য তিনি ।

আর সেখানেই বেশকিছু এমন মন্তব্য করেছিলেন যা সৃষ্টি করেছিল হা-সির পরিবেশ । আসলে এর আগে কখনো এভাবে তিনি এত ক্যামেরা লাইট মাইকের সামনে আসেননি । তাই তার এই ধরনের থতমত পরিবেশের সৃষ্টি হয়েছিল।

সেখানে তাঁকে দেখা যায় যে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিচ্ছেন তিনি । অন্যদিকে একটি একটি করে মুখে ভরছেন পপকন । অনেকেই আবার আশেপাশে থাকে তার সাথে সেলফি নিচ্ছেন । সেদিন বেশ খোলামেলা , খুশির মেজাজে দেখা গিয়েছিল রানু মন্ডল কে । ইতিমধ্যে সেই ভিডিওটি পুনরায় ভাইরাল হয়েছে ঝ-ড়ের গতিতে ।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *