সঞ্জয় দত্তের আসল স্ত্রীকে, মান্যতা নাকি দিল নাওয়াজ শেখ, উঠে এলো অনেক তথ্য!!

বলিউডের খলনায়ক সঞ্জু বাবা ওরফে সঞ্জয় দত্ত। মায়ানগরী এই নামেই সঞ্জয় দত্তকে চেনে। সঞ্জয় দত্ত বহু দশক ধরে বলিউডে রাজ করছেন। তিনি 90 দশকের আগেই বলিউডে প্রবেশ করেছিলেন।

এই সময়, সঞ্জয় দত্ত আমা’দের অনেক চমৎকার এবং বিখ্যাত চলচ্চিত্র উপহার দিয়েছেন। তবে এটি সাথে তাল মিলিয়ে চলতে থাকে তাকে ঘিরে বিতর্ক। প্রত্যেকেই হয়তো জানেন যে সঞ্জয় দত্ত তাঁর যৌ’বনে মা’দকাসক্ত ছিলেন।

এই কারনে তার সাথে অনেক বিতর্ক হয়েছিল। বলিউডে সঞ্জয় দত্ত তার ছবিতে নেতিবাচক চরিত্রে অ’ভিনয় করার জন্য পরিচিত। আজ আমর’া আপনাকে সঞ্জয় দত্তের ব্যক্তিগত জীবন সম্পর্কে বলতে চলেছি।

সঞ্জয় দত্ত ও মান্যতা দত্তের বিয়ে আজ 13 বছর পূর্ণ করল। দুজনে 2008 সালে 7 ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়ে। তাদের বিয়ে হয়েছিল গোয়ায়, মান্যতা দত্ত সঞ্জয় দত্তের তৃতীয় স্ত্রী।

তার আসল নাম দিল নাওয়াজ শেখ। বিয়ের দুবছর পরে 21 শে অক্টোবর 2010 সালে যমজ সন্তান সাহারান এবং ইকরাত কে জন্ম দিয়েছিলেন এই দম্পতি। সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মা’র একটি মেয়ে রয়েছে, যার নাম ত্রিশলা।

ত্রিশলা এবং তার সৎ মা অর্থাৎ মান্যতার মধ্যে বয়সের ব্যবধান মাত্র 9 বছর। সঞ্জয় দত্ত তার প্রথম স্ত্রী রিচা শর্মা কে বিয়ে করেছিলেন 1987 সালে। কিন্তু 1996 সালে মস্তিষ্কে টিউমা’র জনিত কারণে তিনি সঞ্জয় কে ছেড়ে চলে যান।

এরপর সঞ্জয় দত্ত মডেল রিয়া পিল্লাইকে বিয়ে করেন কিন্তু তা বেশিদিন টেকেনি। 2005 সালে তাদের ডিভোর্স হয়ে যায়। এরপর 2008 সালে মান্যতাকে বিয়ে করেন সঞ্জয় দত্ত। সঞ্জয় এর বন্ধু প্রদীপ বলেছিলেন যে, সঞ্জয় আমাকে তার বিয়ের পুরো দায়িত্ব দিয়েছিল।

তিনি এও জানান বিয়ের তারিখ এবং জায়গা তার মা ঠিক করেছিলেন। বিয়ের আগে প্রায় দু’বছর তাদের মধ্যে বন্ধুত্ব ছিল। এই বিবাহের অনুষ্ঠানে সঞ্জয় বন্ধু সুনীল শেট্টি ও তার স্ত্রী মন শেট্টি বিশেষভাবে উপস্থিত ছিলেন।

মান্যতা মুম্বাইয়ের একটি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেছিল, তিনি দুবাইতে বেড়ে উঠেছেন। তিনি দুবাই থেকে অ’ভিনেত্রী হওয়ার জন্য মুম্বাইতে আসেন। মান্যতা এবং সঞ্জয় দত্তের প্রথম দেখা হয়েছিল তাদের এক কাছের বন্ধুর মাধ্যমে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *