আবারও প্রেমে পড়লেন শ্রাবন্তী, নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জন!

গানের কথায় যতই থাকুক ‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’, কিন্তু প্রেম এলে কি তাকে ফিরিয়ে দেওয়া যায়? টলিউড ইন্ডাস্ট্রির নতুন গু’ঞ্জন, আবার প্রেমে পড়েছেন অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আনন্দবাজার পত্রিকা জানাচ্ছে,

অ’ভিনেত্রীর বাসার পাশেই থাকেন প্রেমিক অ’ভিরূপ নাগ চৌধুরী। তিনি পেশায় বেকারি ব্যবসায়ী। তবে এই সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়, এক মাসের মতো।

বেকারি সংস্থার মালিক অ’ভিরূপ পার্টি করতে ভানোবাসেন। তার সামাজিক যোগাযোগমাধ্যমের পেজ দেখলেও তা বোঝা যায়। বুধবার দুজনে সম্পর্কের এক মাস উদযাপন উপলক্ষে পার্টিও করেন বলে জানায় পত্রিকাটি।

রাজীব বিশ্বা’স, কৃষণ ব্রজের স’ঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশন সিংহের স’ঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভাঙন ধরে। গত অক্টোবরে দুজনের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর শোনা যায়।

শ্রাবন্তীর ফ্ল্যাট ছেড়ে রোশন নিজের বাড়িতে ফিরে যান। তারপর তাদের দেখা হয়নি। নায়িকা একাই থাকছিলেন। সিনেমা এবং জিম নিয়েই ওই সময়ে ব্যস্ত ছিলেন শ্রাবন্তী। রোশনের স’ঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়।

তবে অ’ভিরূপের ক্ষেত্রে বি’ষয়টি আলাদা। যদিও নায়িকার ঘনিষ্ঠমহলের মতে, শ্রাবন্তী-অ’ভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের তকমা দেওয়ার সময় এখনও আসেনি। কিন্তু সাম্প্রতিক সময়ে কিছু ঘটনা অন্য ই’ঙ্গিতই দিচ্ছে।

পাশাপাশি রোশন-শ্রাবন্তী এখনও আইনত স্বামী-স্ত্রী। এ প্রস’ঙ্গে শ্রাবন্তীর স’ঙ্গে একাধিকবার বি’ষয়টি নিয়ে কথা বলার চেষ্টা করে আনন্দবাজার পত্রিকা। কিন্তু তিনি বি’ষয়টি এড়িয়ে মিটিংয়ে আছেন বলে জানান। পরে তিনি আর ফোন ধরেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *