চোদ্দ বার চেষ্টা করেও হয়নি গ;র্ভধারণ, সালমানের সাহায্যে যমজ ছেলের মা হন বলিউডের এই ‘সেক্সি ডিভা’

হিন্দি টেলিভিশনের বেশ পরিচিত মুখ কাশ্মীরা শাহ। বেশ কিছু ছবিতেও অ’ভিনয় করেছেন তিনি। কাশ্মীরার অন্য একটি পরিচয় তিনি অ’ভিনেতা গোবিন্দার ভা’গ্নে জনপ্রিয় কমেডিয়ান কৃষ্ণার স্ত্রী। বর্তমানে কৃষ্ণা-কাশ্মীরা সুখী দম্পতি।

দুই যমজ সন্তানের মা বাবা তারা। কিন্তু তাদের বিবাহিত জীবন কি প্রথম থেকেই এতটাই সুখের ছিল! হয়তো না, কারণ কাশ্মীরার মা হওয়ার পিছনে সম্পূর্ণ হাত রয়েছে বলিউড ভাইজান সলমন খানের। কিন্তু সেটা কিভাবে জানেন কি?

কাশ্মীরা কৃষ্ণা দুজনেই বি টাউনের যথেষ্ট পরিচিত মুখ। একটি ছবির সেটেই প্রথম দেখা হয়েছিল কৃষ্ণার স’ঙ্গে কাশ্মিরার। এরপর প্রেম, প্রেম করার পর বেশ কয়েকদিন লিভ ইন থাকার পর কাশ্মীরাকে বিয়ের সি’দ্ধান্ত নেন কৃষ্ণা।

২০১৩ সালে ক্যাশের সাথে গাঁটছড়া বাঁধেন কৃষ্ণা। বিয়ের পর স্বাভাবিকভাবেই প্রতিটি মেয়ে চায় মা ‘হতে। ঠিক তেমনটা চেয়ে ছিলেন কাশ্মীরাও। কিন্তু ইচ্ছা থাকলেও পূরণ হচ্ছিল না সেই ইচ্ছা।

১৪ বারের চেষ্টাতেও মা ‘হতে পারেননি কাশ্মীরা৷ এতবার চেষ্টা করে মা ‘হতে না পারায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন অ’ভিনেত্রী এরপরে সি’দ্ধান্ত নেন সারোগেসির।

বিনোদন :অ’ভিনয় জগতে পা রেখেই বাজিমাৎ মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মা’দালসার, নিজের যোগ্য উত্তরসরী খুঁজে পেলেন ‘মহাগু’রু’!খোলা আকাশের নিচে ‘Super Hit’গানে দুর্দান্ত নাচ অ’ভিনেত্রী সন্দী’প্ত ার, তুমুল ভাইরাল ভিডিওগ্রাম্য রাস্তায় বলিউড ‘Super Hit’গানে অসাধারন নাচ যুবতীর,

নাচ দেখে মুগ্ধ মাধুরী দীক্ষিতলাগল যে দোল, ভাঙ খেয়ে হিন্দি গানে তুমুল নাচ মিঠুনের পুত্রবধূ মা’দালসারনাচতে গিয়ে ছিঁড়ল টাইট ব্লাউজ, রেগে আগু’ন ‘সে’ক্স বম্ব’রাখি সাওয়ান্ত, তুমুল ভাইরাল ভিডিওবিয়ের পর প্রথম দোল, অ’ভিতাভের ‘Super Hit’গানে জমিয়ে মজা করলেন অ’ভিনেত্রী তৃণা সাহা, ভিডিও ভাইরাল

এরপর ২০১৭ সালে যমজ ছেলের আইভিএফ প’দ্ধতিতে সারোগেসির মাধ্যমে জন্ম দিয়েছেন কাশ্মিরা। কিন্তু অ’ভিনেত্রীর সন্তান জন্মানোর পিছনে সম্পূর্ণ হাত ছিল বলিউড ভাইজানের। যখন কিভাবে সম্ভব সেই চিন্তায় কপালে ভাঁজ পড়েছিল কাশ্মিরার। ঠিক সেই সময় উপায় বাতলে দিয়েছিলেন অ’ভিনেতা। বলিউড ভাইজানই ক্যাশকে বলেছিল সারোগেসির কথা। অবাক লাগলেও এটাই সত্যি।

তাই সলমন খান অ’ভিনেতার থেকেও ক্যাশের পরিবারের একজন। বর্তমানে দুই যমজ সন্তানকে মানুষ করতে ব্যস্ত সেলেব দম্পতি। তবে,এটা বলতেই হয় ক্যাশের মা ডাক শোনার পিছনে সম্পূর্ণ অবদান সলমনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *