Breaking News
Home / সারা দেশ / ২ বছরের সন্তানকে চায়ের দোকানে ফেলে গেলেন মা

২ বছরের সন্তানকে চায়ের দোকানে ফেলে গেলেন মা

Advertisement

বেনাপোল বাজারে বাথরুমে যাওয়ার কথা বলে একটি চায়ের দোকানে দুই বছরের সন্তানকে রেখে আর ফিরে আসেননি মা। পরে ওই শি’শুটিকে হেফাজতে নিয়েছে বেনাপোল পোর্ট থা’না পু’লিশ।

শুক্রবার রাত ৯টার দিকে বেনাপোল বাজারের তোফাজ্জে’ল হোসেনের চায়ের দোকানে ওই শি’শুটিকে রেখে তার মা উধাও হয়ে যান।

বেনাপোল পোর্ট থা’নায় গিয়ে দেখা যায়, শি’শুটিকে কোলে নিয়ে নিজ সন্তানের মত খাওয়াচ্ছেন এক পু’লিশ কর্মক’র্তা। এ দৃশ্য দেখে স্থানীয়রা সাধুবাদ জানান ওই পু’লিশ কর্মক’র্তাকে।

চা দোকানি তোফাজ্জে’ল হোসেন জানান, রাত ৯টার দিকে ছে’লে শি’শুটিকে নিয়ে তার চায়ের দোকানে আসেন এক না’রী। কিছু সময় পর তিনি বাথরুমে যাওয়ার কথা বলে শি’শুটিকে দোকানের বেঞ্চে বসিয়ে রেখে যান। ওই না’রী চায়ের দোকানির কাছে নিজেকে শি’শুটির মা বলে পরিচয় দিয়েছিলেন।

কিন্তু দীর্ঘ সময় পার হলেও ওই না’রী আর ফিরে না এলে আসায় চায়ের দোকানদার তোফাজ্জে’ল বিষয়টি পু’লিশকে জানান।বেনাপোল পোর্ট থা’নার ওসি মামুন খান জানান, শি’শুটিকে পু’লিশ হেফাজতে রাখা হয়েছে। সেইসঙ্গে শি’শুটির পরিবারকে খোঁজা হচ্ছে।

এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমেও শি’শুটির পরিবারে খোঁজ চাওয়া হয়েছে। শি’শুটিকে যদি কেউ চিনে থাকেন তাহলে ০১৩২০-১৪৩৩৯৩/০১৬৩৭-৭৮২৫৮০ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান ওসি মামুন।

Advertisement

Check Also

ফেইসবুকে মামুনুল হকের পক্ষে পোস্ট, মাদ্রাসা ছাত্রকে খুঁজছে পু’লিশ

Advertisement গোপালগঞ্জের কাশিয়ানী উপজে’লার পারুলিয়া শরীফ পাড়ার বাসিন্দা মোঃ হাবিবুল্লাহ শরীফকে খুঁজছে পু’লিশ। সম্প্রতি আ’লো’চি’ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *