Breaking News
Home / রাজনীতি / না’রীসহ রিসোর্টে গিয়ে জনগণের তোপের মুখে হেফাজত নেতা মামুনুল (ভিডিও)

না’রীসহ রিসোর্টে গিয়ে জনগণের তোপের মুখে হেফাজত নেতা মামুনুল (ভিডিও)

Advertisement

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে না;রীসহ বেড়াতে গিয়ে স্থা;নীয় জ;নগণের হা;মলার মুখে প;ড়েছেন হে;ফাজতে ইসলা;মের কে;ন্দ্রীয় যুগ্ম ম;হাসচিব ও ঢাকা মহা;নগরের সাধারণ স;ম্পাদক মাও;লানা মামুনুল হক।

শনিবার বিকাল ৩টায় রয়াল রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে তাকে অব;রুদ্ধ করা হয়। পরে পু;লিশ গিয়ে তাকে উ;দ্ধার করে। মামুনুল হকের দাবি, স;ঙ্গে থাকা না;রী নাম আ;মিনা তৈয়ব। তিনি মামুনুল হকের দ্বি;তীয় স্ত্রী।

আমিনা;কে সঙ্গে নিয়ে রি;সোর্টে ঘু;রতে গি;য়েছিলেন তিনি। না;রায়ণগঞ্জের পু;লিশ সু;পার মোহাম্মদ জা;য়েদুল আলম জা;নান, মামুনুল হক নারায়;ণগঞ্জের সো;নারগাঁও থা;নাধীন রয়েল রিসো;র্টের একটি ক;ক্ষে এক না;রীসহ অব;স্থান করছেন-

এমন খবরে স্থা;নীয় লো;কজন রি;সোর্ট ঘে;রাও করে। পরে খবর পে;য়ে পু;লিশ সেখানে যায়। মা;মুনুল হক পু;লিশকে জা;নিয়েছেন স;ঙ্গে থাকা না;রী তার দ্বি;তীয় স্ত্রী। পরে পু;লিশ তাকে নি;রাপত্তা দিয়ে সেখান থে;কে উ;দ্ধার করেছে।

স্থানীয় পু;লিশ জানায়, মামুনুল হক সকালে রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষটিতে উঠেন। দুপুর থেকেই এলাকায় চাউর হয় মামুনুল হক এক নারীসহ রিসোর্টে অবস্থান করছেন। এই খবরে এলাকার লোকজন রিসোর্টটি ঘেরাও করে।

নারায়ণ;গঞ্জের সোনা;রগাঁও থানার পরি;দর্শক (তদন্ত) তবিদ রহ;মান সন্ধ্যায় এই প্রতি;বদেককে জানান, আমরা মামুনুল হকের সঙ্গে কথা বলছি। তার নি;রাপত্তা নি;শ্চিত করা হ;য়েছে।

Advertisement

Check Also

হেফাজতের ভাঙ্গন প্রক্রিয়া চূড়ান্ত: মামুনুল-বাবুনগরীর বিদায়!

Advertisement সাম্প্রতি সময়ের কর্মকাণ্ডের জন্য হেফাজতকে কঠিন পরিস্থিতির মধ্যে পরতে হয়েছে। সারাদেশে নাশকতা ও নৈরাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *