Breaking News
Home / অন্যান্য / ক্লাস রুমের মধ্যেই ছাত্র ছাত্রীদের সঙ্গে জনপ্রিয় হিন্দি গানে তু-মু’ল নাচ স্কুলের প্রধান শিক্ষকের, ভাইরাল ভিডিও!

ক্লাস রুমের মধ্যেই ছাত্র ছাত্রীদের সঙ্গে জনপ্রিয় হিন্দি গানে তু-মু’ল নাচ স্কুলের প্রধান শিক্ষকের, ভাইরাল ভিডিও!

Advertisement

ছোটবেলা থেকে আমরা এটা জেনে এসেছি যে জীবনের প্রথম অধ্যায় শুরু হয় স্কুল থেকে । নানান রকম নিয়ম বিধি এবং সামাজিক কাজকর্ম মাধ্যমে আমরা আমাদের শৈশব জীবন কাটিয়ে উঠতে পারি ।

Advertisement

এবং থেকে যায় অনেক-গু-লি মুহূর্ত । আগেকার দিনে ও থাকতো এই সমস্ত মুহূর্ত । কিন্তু তখনকার দিনে সোশ্যাল মিডিয়ার বা ক্যামেরায় প্রচলন ছিল না বলে সে-গু-লিকে ক্যামেরা ব-ন্দি করে রাখা হয়নি অনেক ক্ষেত্রে ।

কিন্তু বর্তমান প্রজন্ম সেটি মানে না। যেহেতু হাতের সামনে ক্যামেরা ও সোশ্যাল মিডিয়া ইত্যাদি অফুরন্ত ভান্ডার পেয়েছে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা। তাই ছোটোখাটো মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করতে ভুলবেন না তারা ।

পরবর্তী ক্ষেত্রে সেগুলো যখন অনেক বছর পর কিছুদিন পর সোশ্যাল মিডিয়াতে দেখা যায় তখন অনেকের হয়তো স্কুল জীবন মনে পড়ে যায় । হয়ে পড়ে আবেগপ্রবণ। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হচ্ছে

যে একটি শিক্ষক তার স্কুলের সমস্ত ছাত্র ছাত্রীদের নিয়ে নাচের ক্লাস করাচ্ছেন । বলতে পারেন পি টি আকারে তিনি নাচ করাচ্ছেন এবং আপনি দেখলে অ-বাক হবেন যে একই তালে একই ছন্দে প্রত্যেকে একই স্টেপ অনুসরণ করছেন ।

ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়া-ছড়ি হ-য়ে গে-ছে সব জায়গাতে ।মূলত ক্লাসরুমের ভিতর তিনি এই কাজ করেন । প্রতিটি ছেলে মেয়েদের হাতে থাকা মুঠোফোনে ঘুরছে সেই ভিডিও । সময়ের সাথে সাথে বেড়ে চলেছে তার শেয়ার এর সংখ্যা ।

Advertisement

Check Also

বাড়ির উঠোনে বসে বিশাল বড় অজগর সাপের সঙ্গে আপন মনে খেলা করে চলছে ছোট্ট বাচ্চা! তুমুল ভাইরাল ভিডিও।

Advertisement বাড়িতে আছে আস্ত একটি অজগর সাপ বা আপনি পাইথন সাপ ও বলতে পারেন । …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *