একসাথে দুজনেই করোনা আ-ক্রা-ন্ত হয়ে হোটেলের ঘরে মা–রা–মা–রি করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, ভাইরাল ভিডিও!

এবার ক-রোনা তে আ-ক্রান্ত ঐন্দ্রিলা । বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী হলেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা । অঙ্কুশ বর্ধমানের একটি প্রত্যন্ত গ্রাম থেকে উঠে আসে ।

স্বপ্ন পূরণের তাগিদে পারি দেই কলকাতার । তারপরে চলে অনেকটা ল-ড়াই । অবশেষে সফলতা । ২০১০ সালে কেল্লাফতে সিনেমার মাধ্যমে তিনি অভিনয় জগতে পদার্পণ করেন ।

এবং রীতিমত একের পর এক হিট বাংলা ছবি দিয়ে জয় করে নেন লক্ষ লক্ষ বাঙালির মন । তবে শুধুমাত্র যে এই দেশে তার অনুগামী রয়েছে এমনটা কিন্তু নয় দেশের বাইরেও রয়েছে তার অনুগামী সংখ্যা।

অপরদিকে ঐন্দ্রিলা বর্ধমানের বাসিন্দা । তিনি নিজের স্বপ্ন পূরণের তাগিদে পাড়ি দিয়েছিলেন কলকাতাতে । বড় পর্দায় তেমনভাবে স্থান না করতে পারলেও ছোটপর্দার ধারাবাহিকে ব্যা-পক জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী ।

অঙ্কুশের সাথে দীর্ঘদিন ধরে তার প্রেমের সম্পর্ক রয়েছে । অবশেষে তারা বেশ কিছুদিন আগে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয় । এবার তার একটি ছবি সম্প্রতি উঠে এলো সোশ্যাল মিডিয়ার হাত ধরে সবার সামনে ।

অঙ্কুশ এবং ঐন্দ্রিলা সম্পর্কের কথা আমরা অনেকদিন আগে থেকেই জানি । তার পাশাপাশি তারা যে সবসময় খোলামেলা মেজাজে থাকতে পছন্দ করেন এটাও আমরা জানি। আর ঠিক সেরকমই একটি চিত্র ফুটে উঠল সম্প্রতি।

বছরের শেষ সময়ে আনন্দ উপভোগ করতে তারা পাড়ি দিয়েছিলেন শিমলা ও মানালিতে । আর সেখান থেকে তুলে ধরেছেন তাদের ফুরফুরে মে-জাজে বেশ কয়েকটি ছবি যেটি ভাইরাল হতে নেয় নি একদমে বেশি সময়।

সম্প্রতি ফের একবার একটি ভিডিও শেয়ার করলেন অভিনেতা অঙ্কুশ কিন্তু এবারে ভিডিওটি আলাদা । মালদ্বীপে ঘুরতে গিয়ে কো-রোনা তে আ-ক্রান্ত হয়েছেন বাঙালি অভিনেত্রী ঐন্দ্রিলা ।

তাই দেশে ফিরে আসার কথা থাকলেও আপাতত ফিরতে পারছেন না তারা। রিসোর্ট এর মধ্যেই আ-ই-সো-লেশনে রয়েছেন তারা । কিন্তু আপনি ভিডিওটি দেখলে অবাক হবেন ।

কারণ একই রুমে রয়েছে অঙ্কুশ ও ঐন্দ্রিলা । এমনকি তারা মজা করে একে অপরের সাথে মা-রা-মারি ক-রছে । অঙ্কুশের ক-রোনা নে-গেটিভ আসে ।কিন্তু ঐন্দ্রিলার প-জেটিভ আ-সে ।

কিন্তু তারা একই সাথে এক রুমে কি করছে এটা ভেবে কূ-ল-কি-নারা পাচ্ছিনা তার অনুগামীরা । এমনকি তারা ওই ছবির কমেন্টসের মাধ্যমে বার্তা দিয়েছেন যাতে তারা আলাদা থাকে । তার পাশাপাশি দুজনে যেন সুস্থভাবে দেশে ফিরে আসতে পারে তার প্রার্থনা করেছেন অনেকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *