‘জাষ্ট ফ্রেন্ডের’ সঙ্গে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তিশা

Advertisement

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা নাটক নিয়েই ব্যস্ত আছেন। তিনি প্রথমবারের মতো সাত পর্বের একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন; নাম ‘শিকল’।

এতে নন্দিনী চরিত্রে দেখা যাবে তাকে। তবে আলোচনার বিষয়বস্তু এটি নয়, এ অভিনেত্রীর প্রেমের খবর নিয়ে নানান কথাবার্তা চলছে চারদিকে। ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী আবারো প্রেমে পড়েছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছে।

ছেলের নাম জাহিন খান। কিন্তু তিশা বলছেন যার সঙ্গে তার ছবি ভাসছে তিনি তার বন্ধু। জানা যায়, ছবিতে যে তরুণকে দেখা যাচ্ছে তিনি একজন ফ্যাশন ডিজাইনার। জাহিন খান নামে এ তরুণকে তিশা ‘জাষ্ট’ ফ্রেন্ড বলে পরিচয় দেন।

তারা একসঙ্গে দেশ-বিদেশে বেশ ভালো সময়ও কাটিয়েছেন। এমনকি দুই জনের ইনস্টাগ্রামেও অসংখ্য ছবি শোভা পাচ্ছে। যা দেখে জনমনে প্রশ্ন, তারা কি শুধুই বন্ধু? তবে শুধু ভালো বন্ধু হলে কি দূর দেশে সময় কাটানো যায়?

তাদের অন্তরঙ্গ কিছু ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হলে বিষয়টি সামনে আসে। এখন কি বলবেন তিশা? তিনি এক গণমাধ্যমকে বলেন, বাংলাদেশের মানুষের মন অনেক ছোট, সেই কারণেই এই ধরনের কথা ছড়ায়।

আমরা শুধু দুজনই অস্ট্রেলিয়ায় যাইনি, আমার মাও ছিলেন। পরিবারের সবাই জাহিনকে চেনেন। এর আগে ছোটপর্দার জনপ্রিয় দুই তারকা আফরান নিশো ও তানজিন তিশা চুটিয়ে প্রেম করছেন বলে মিডিয়ায় গুঞ্জন উঠেছিল।

সেই গুঞ্জনের আগে তানজিন তিশার সঙ্গে জনপ্রিয় সংগীত তারকা হাবিবের প্রেম ছিল। তাদের বিচ্ছেদও ঘটেছে। সে গল্প সবারই জানা। একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে কাছাকাছি আসেন হাবিব ও তিশা। এরপর প্রেমে জড়ান একে অপরের। তবে বেশি দিন সেই প্রেম টেকেনি।

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *