রানাঘাটের রানু মণ্ডলের সঙ্গে বিবাহ আসরে বসলেন করন জোহর, তু-মুল গ-তিতে ভাইরাল ভিডিও

অবশেষে সাত পাকে বাঁ-ধা পড়ল রানু মন্ডল । বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের ধারালো হা-তি-য়ার যার ব্যবহার আমরা কমবেশি প্রত্যেকে করে থাকি । কারণ এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেকে তুলে ধরা যায় পৃথিবীর আ-নাচে-কা-নাচে ।

মুহূর্তের মধ্যে হওয়া যায় ভাইরাল । তবে শুধুমাত্র যে পরিকল্পিত নাচ বা গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এমনটাও কিন্তু নয় । এর পাশাপাশি এমন বেশ কিছু ঘটনা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা রীতিমতো অ-বাক ক-রে তো-লে আমাদেরকে । আর এবার ঠিক সেরকমই হলো ।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে এমন বেশ কিছু ধরনের ঘটনা আমরা দেখতে পাইযা রীতিমতো হাসি পরিবেশ সৃষ্টি করে । আর এবার ঠিক সে রকম একটি ঘটনা ঘটল এবার ।

এবং যাকে নিয়ে এই ঘটনাটি ঘটেছে তিনি খুব সুপরিচিত আমাদের মধ্যে আপনি এখনো হয়তো আন্দাজে করতে পারেননি আমি এই মুহূর্তে কার কথা বলতে চলেছি আমি এই মুহূর্তে বিখ্যাত পরিচালক অর্থাৎ বলিউড ইন্ডাস্ট্রিতে বিখ্যাত পরিচালক করণ জোহারের কথা বলতে চলেছি ।

বেশ কিছুদিন আগে সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু ঘি-রে যখন বলিউড উত্তপ্ত হয়েছিল তখন ড্রা-গ-স কা-নে-কশন এবং স্বজনপোষণের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছিল করণ জোহারের নাম ।

তার পাশাপাশি এক বছর আগে সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছিল স্টেশনে ভি-ক্ষা ক-রা এক মহিলা যার নাম রানু মন্ডল । রাতারাতি কিভাবে স্টার হওয়া যায় তা নিকৃষ্ট উদাহরণ ছিল এই রানু মন্ডল । সেই রানু মন্ডল এবং করণ জোহার পরল সাত পাকে বাঁ-ধা।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ট্রোল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রানু মন্ডল কে কনের সাজে সাজানো হয়েছে এবং তার পাশেই রয়েছে পরিচালক করণ জোহার । যদিও এটি ট্রো-ল ক-রা হ-য়েছে তা আর বুঝতে বাকি নেই কারুর ।

কিন্তু এই ধরনের ঘটনা সামনে আসতে দু রকমের প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে । কেউ কেউ এই ঘটনা দেখে রীতিমতো হে-সে লু-টো-পু-টি খা-চ্ছে । আবার কেউ কেউ স-মা-লোচনা করেছেন এই ঘটনার। ।মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও এসেছে প্রচুর হা-স্য-কর ম-ন্তব্য হাসি মজা নিয়ে এই মুহূর্তে খবরের শিরোনামে রয়েছে এই ভিডিও ।

Leave a Reply

Your email address will not be published.