ছেলের সঙ্গে ‘মামুনুলের দ্বিতীয় স্ত্রী’র ফোনালাপ ফাঁ;স

নারায়ণগঞ্জের সোনারগাঁর একটি রিসোর্টে গতকাল শনিবার হে;ফাজতে ই;সলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে অব;রু;দ্ধ করে রাখার ঘট;না ঘ;টেছে।

এ ঘটনার সময় তাঁকে এক না;রীসহ আ;টক করা হয়েছে বলে সামা;জিক যোগা;যোগমাধ্যমে ভিডিও ছ;ড়িয়ে পড়ে। কিছু সময় পর কয়েক হাজার হে;ফাজতকর্মী ‘রয়েল’ নামের ওই রিসোর্টে হা;মলা চালিয়ে মাওলানা মামুনুলকে মু;ক্ত করে নিয়ে যান।

তাকে মুক্ত করে নিয়ে গেলেও গতকাল থেকে সামাজিক যোগাযোগমাধ্যমসহ ইন্টারনেটে আলোচ;নার কে;ন্দ্রবিন্দু মামুনুল হক। এদিকে, আবার গতকাল রাত থেকে মামুনুল হ;কের দাবি করা দ্বি;তীয় স্ত্রীর বেশ কয়ে;কটি ছবি ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

মামুনুল হকের একটি অ;ডিও-ও ভাই;রাল হয়ে যায়। আর আজ র;বিবার মামুনুল হকের দাবি করা দ্বি;তীয় স্ত্রী জা;ন্নাত আরা ঝর্না ও ওই না;রীর ছে;লের কথো;কোপ;থনের একটি অডিও ভা;ইরাল হয়ে যায়। অডি;ওটি সা’মনে নিয়ে এসেছে দে;শের বেসরকারি টেলিভিশন চ্যানেল একা;ত্তর টিভি।

ফোনালাপটি জান্নাত আরা ঝর্নার সঙ্গে তার ছে;লে আব্দুর রহ;মানের। ছে;লের বয়স ১৭। নয় বছর বয়সে ঝ;র্নার সঙ্গে হা;ফেজ শহীদুল ইসলামের বি;য়ে হয়। পারিবারিক ক;লহের জে;রে আ;ড়াই বছর আ;গে তাদের ডি;ভোর্স হয়। শহী;দুল্লাহ ও ঝ;র্না দম্পতির আব্দুর রহমান ও তা;মীম নামে দুই ছে;লে আছে।

ফোনালাপের এক;পর্যায়ে তাদের তামী;মের ব্যা;পারে জানতে চা;ইলে আব্দুর রহমান জা;নায়, সে তার সঙ্গে দে;খা করতে যাবে। এরপর ঝর্না বলেন, আমার সঙ্গে আ;পাতত দেখা করতে আই;সো না। দেখা করতে আ;রো লেইট (দেরি) হবে।

তখন আব্দুর রহমান বলে, সেই বো;ঝাপড়া আমরা দু’ভাই করে আসবানে! কোন সময় দেখা করতে হয় কোন সময় কি করতে হয়! এরপ;রই ঝর্না বলে ওঠেন, এখন ঝা;মেলা দিও না। বহুত ঝা;মেলার মধ্যে আছি। আর ঝা;মেলা করিও না।

আব্দুর রহমান বলে, তাঁর জন্য দ;রদ দে;খিও না। সে কি;ন্তু প্রচণ্ড পরি;মাণে মা;ইর খাবে। খু;লনা থেকে আ;সলে। সে কিন্তু জা;নে না আমরা দুই ভাই। এই কথা শুনার পর ঝ;র্না বলেন, শুন আ;জকে আমি মৃ;ত্যুর হাত থেকে বের হ;লাম। স;ত্য গো;পন থাকে না। আম্মু খা;রাপ করছে, আরে;কজন খা;রাপ করছে বুঝ;লাম। কিন্তু তুমি তো ভা;লো করবা।

এই সময় তা;দের মধ্যে কথা কাটা;কা;টি শুরু হয়। আ;ব্দুর রহমান বলে, ‘আ;মার ভালো করার দ;রকার নেই। আমার সঙ্গে কথা বলো না।’ এরপর মা ছে;লেকে বলেন, মেজা;জ ঠা;ণ্ড করে পরে ফো;ন করার জন্য।

কিন্তু ছে;লে বলে ওঠে, মে;জাজ ঠা;ণ্ড হবে তখ;ন যখন ও;নার স;ঙ্গে দেখা হবে। সে;দিন যে কি হবে উ;নার! আমি মিডি;য়ার সাম;নে ব;লবো তো, উনি কে;মনে বন্ধু;র স্ত্রী;র স;ঙ্গে যোগা;যোগ ক;রলো। কে;মনে বিয়ে কর;লো। কি;সের ই;য়েতে! এগুলো মিডি;য়ার সা;মনে বলবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *