মামুনুলের সাফাই গেয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা

হেফাজত ইসলামের নেতা মামুনুল হকের পক্ষে সাফাই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ভারতবিরোধী মন্তব্য করায় পদ হারালেন কাপ্তাই ছাত্রলীগ নেতা ওমর ফারুক।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম গত ২৮ মার্চ মোদি এবং ভারতবিরোধী কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন। অপনদিকে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেন।

বুধবার (০৭ এপ্রিল) রাঙামাটির কাপ্তাই উপজেলা ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এছাড়া তাকে দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠিয়েছেন তারা।

অব্যাহতিপ্রাপ্ত ওমর ফারুক কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ-সুইডেন পলিটেকনিকের সাবেক ছাত্র ফারুক বর্তমানে চট্টগ্রামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন।

এই বিষয়ে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশ সরকারের রাষ্ট্রীয় অতিথি হিসেবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এদেশে সফরে আসেন। ভারত আমাদের বন্ধুপ্রতীম রাষ্ট্র। তাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন। একজন ছাত্রলীগকর্মী কখনই এমন মন্তব্য করতে পারেন না। তার

বক্তব্য বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র, নীতি এবং আদর্শের পরিপন্থী। তাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটিতে সুপারিশও পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.