Breaking News
Home / অন্যান্য / মুরগীর সামনেই মুরগীর ছানাদের কা-ম’ড়াতে গেলো কুকুর, রে’গে ঠো-কর মে-রে মে-রে কুকুরকে শে-ষ ক-র’লো মুরগী, ভাইরাল ভিডিও!

মুরগীর সামনেই মুরগীর ছানাদের কা-ম’ড়াতে গেলো কুকুর, রে’গে ঠো-কর মে-রে মে-রে কুকুরকে শে-ষ ক-র’লো মুরগী, ভাইরাল ভিডিও!

Advertisement

সিনেমা জগতের কি ডায়লগ আছে এবং সেটি হলো ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবেসে ভালোবাসায় বেঁধে যে রাখে । অর্থাৎ একটা মানুষ আরেকটা মানুষকে সারা জীবনের জন্য বেঁধে রাখতে পারে মায়া এবং ভালোবাসা দিয়ে ।

Advertisement

শুধুমাত্র মানুষ বললে ভুল হবে । তার পাশাপাশি জীবজন্তু পশুপাখি দের মধ্যে একই অনুভূতি কাজ করে । তারা একে অপরের সাথে যুক্ত থাকে প্রতিনিয়ত ভালোবাসার জন্য ,

জড়িয়ে থাকে একে অপরের সাথে আবেগের জন্য । এই ভিডিওতে সেই চিত্র ফুটে উঠেছে। কুকুর হল এমন এক ধরনের প্রাণী যাকে চোখ বন্ধ করে বিশ্বাস করা যায় ।

তাইতো ভারতবর্ষে ছাড়াও ভারতবর্ষের বাইরে বিভিন্ন দেশে এমন অনেক গৃহস্থলী বাড়ি রয়েছে যেখানে কুকুরকে পোষ্য হিসেবে পালন করা হয়ে থাকে অর্থাৎ মালিকের মালিককে অগাধ বিশ্বাস করা কুকুরের এই ধর্ম প্রতিনিয়ত আমাদের কে ভালবাসতে শেখায় জী-ব-জ-ন্তুদের ।

মানুষকে ভালোবাসে কুকুরে কথা আমরা সকলেই জানি । কিন্তু কখনো কি শুনেছেন যে মুরগির বাচ্চার সামনে থাকা সত্ত্বেও তাকে কোনরকম ভাবে আক্রমণ না করে আবেগে ,আদরে ভরিয়ে দিচ্ছে একটি কুকুর ।শোনেন নি তো?

কিন্তু সেরকম একটি ঘটনা দেখা গেল সম্প্রতি যা অ-বাক করে তুলেছে নেট পাড়ার সকল দর্শকদের । ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি মুরগি তার ছোট ছোট বাচ্চাগুলোকে নিয়ে রাস্তার ধারে বসে রয়েছে এবং সে রাস্তার ধার দিয়ে পেরিয়ে যাচ্ছে একটি কুকুর।

সেই কুকুরটি মুরগির সেই বাচ্চা গুলোকে দেখতে পায় এবং তাদের কাছে যায় । কিন্তু সেই মুরগির মা ভাবে যে কুকুরটি বোধহয় তার বাচ্চা-গু-লি কে আ-ক্র-মণ করতে আসছে । তাই সে রুখে দাঁড়াবার চেষ্টা করে ।

কিন্তু পরক্ষনে দেখে যে কুকুরটি জিভ দিয়ে তার বাচ্চাগুলোকে চেটে চেটে আদর করছে । এমনকি মুরগির গায়ের উপর ঢলে পড়তে দেখা যায় কুকুরটিকে । এই সুন্দর মুহূর্তটা ক্যামেরা-ব-ন্দি হয়েছে এবং ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়া সর্বত্র । তার পাশাপাশি এসেছে প্রচুর ভালো বেশ কিছু মন্তব্য।

Advertisement

Check Also

দারুণ কায়দায় গান করতে করতে হেলতে দুলতে গরুর বা’ট থেকে দুধ দো’য়া’চ্ছেন যুবতী, ভাইরাল ভিডিও!

Advertisement বর্তমান যুগের মেয়েরা অনেক ক্ষেত্রে এগিয়ে রয়েছে । আমরা আগেকার যুগে এমনটা ভাবতাম যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *