Home / বিনোদন / হুক খোলা গাড়িতে প্রকাশ্যে রাস্তায় নাচতে নাচতে প্রচার করলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

হুক খোলা গাড়িতে প্রকাশ্যে রাস্তায় নাচতে নাচতে প্রচার করলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

Advertisement

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের পাশাপাশি রাজনৈতিক জগতে যখন থেকে তিনি পা রেখেছেন তারপর থেকে কোনো না কোনো ঘটনা তার সাথে ঘটে চলেছে । বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় উজ্জ্বল নক্ষত্র হলেন শ্রাবন্তী চ্যাটার্জী ।

Advertisement

২০১৬ সালে রাজীব ব্যানার্জি সাথে তার বিবাহ হয় । তারপরে ম-নো-মা-লিন্যে কে-টে যায় সম্পর্ক । তারপরও জীবনে আসে আরও দুই পুরুষ । কিন্তু তাদের কেউ টিকিয়ে রাখতে পারেনি জীবনে । যার জন্য তাকে শুনতে হয়েছে বিভিন্ন ধরনের ক-টাক্ষ।

ইতিমধ্যেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন এবং বেহালা পশ্চিমে প্রার্থী হয়েছেন । তাই প্রচারে কোনরকম খা-মতি রাখতে চায়না অভিনেত্রী শ্রাবন্তি । আমরা এর আগে এমন অনেক ভিডিও দেখেছি যেখানে প্রচার করতে দেখা গেছে শ্রাবন্তীকে ।

তবে শেষ দিনে যে ঘটনাটি ঘটলো তার জন্য প্রস্তুত ছিল না তিনি নিজেও। শেষ দিন প্রচার করতে গিয়ে পু-লিশের সা-থে ব-চসা জ-ড়িয়ে প-রে-ছিলেন অভিনেত্রী শ্রাবন্তি ।

কোন একটি বিশেষ কাগজ দেখানোর না দেখানোর নিয়ে তর্কে মে-তে উ-ঠে-ছিলেন তার কর্মীরা । এবং সেখানে গিয়ে পু-লি-শের সাথে উঁচু গলায় কথা বলতে দেখা যায় শ্রাবন্তী চ্যাটার্জী কে ।

যদিও সেটা কি সম্পর্কিত তর্ক তা জানা সম্ভব হয়নি । কিন্তু দিনের শুরুটা ঝ-গড়া অ-শান্তি দিয়ে শুরু হলেও দিনের শেষটা কিন্তু তার ভাল রকম ভাবে কে-টেছে। একই জিপে বেহালা পশ্চিমে প্রচার করতে দেখা গেল শ্রাবন্তীকে ।

ব্যাকগ্রাউন্ডে বাজছে বর্তমান শা-সক দ-লের বি-রোধী গান । যে গানটি বিজেপির পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে । এবং সেই গানে প্রচার করতে দেখা গেল শ্রাবন্তীকে। রাস্তায় তেমন কোন ভিড় ছিল না অর্থাৎ যেমনটা তৃণমূল কংগ্রেসের

কোন প্রার্থীর ভিড় হয় সেরকম কোনো ভিড় লক্ষ করা যায়নি ওই দিন । ইতিমধ্যে সে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে । এবং প্রত্যেকে অপেক্ষা করছে যে আগামী ২ রা মে কে বসবে ক্ষ-ম-তার আসনে সেটা দেখার জন্য ।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *