কেবল অ-ন্ত’র্বা’সে হাঁটার স্টেপে স্টেপে সম্পূর্ণ দেখা যাচ্ছে স্ত-ন, রাস্তায় বেরিয়ে বে-কা’য়দায় পড়লেন জনপ্রিয় অভিনেত্রী দিশা!

নিজস্ব প্রতিবেদন :- ফের আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন হিন্দি চলচ্চিত্র জগতের জনপ্রিয় মুখ ।বাংলার পাশাপাশি হিন্দী অভিনয় জগতে এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন ।

শুধুমাত্র অভিনয় দক্ষতায় যে আমাদের মনকে জয় করে নিয়েছে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি সেই তারকা মধ্যে লুকিয়ে থাকা বিভিন্ন সুপ্ত প্রতিভা যখন আমাদের সামনে আসে সোশ্যাল মিডিয়ার হাত ধরে তখন আমরা আরও আবেগপ্রবণ হয়ে পড়ি তার প্রতি ।

যার ফলে মনের মধ্যে জনপ্রিয়তা স্থান বেড়ে যায় তাদের জন্য। বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন দিশা পাটানি। যিনি শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে রীতিমতো এদেশের ইন্ডাস্ট্রিতে অর্থাৎ অভিনয় জগতে পা-কা-পো-ক্তভাবে নিজের একটি স্থান করে নিয়েছেন ।

বেশ কিছুদিন যাবৎ তাকে বড় পর্দার টেলিভিশনে দেখা যায়নি বা তেমনভাবে ধরা দেন ক্যামেরাতে । সম্প্রতি তিনি ধরা দিলেন ক্যামেরা সামনে । এবং রীতিমত খুশির ও আবেদনময়ী রূপে মেজাজে দেখা গেল সেদিন তাকে।

অভিনেত্রী অভিনয় জগতের পাশাপাশি যথেষ্ট পরিমাণে সক্রিয় সোশ্যাল মিডিয়াতে । সেটি তার ইনস্টাগ্রাম প্রোফাইল খুললে বোঝা যাবে । অনুগামীদের উদ্দেশ্যে তুলে ধরেন মাঝে মাঝে কিছু ভিডিও এবং ফটো যা বাড়িয়ে তোলে তার জনপ্রিয়তা ।

আর মাঝেমধ্যে এমন সব ধরনের ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে তিনি শেয়ার করে থাকেন যার দরুন রাতের ঘুম উড়ে যায় তরুণ প্রজন্মের । বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হাত ধরে আমরা প্রতিদিনই কিছু না কিছু উপরে উঠে আসতে দেখি ।

কখনো অভিনেত্রী তো কখনো সাধারন মানুষ । ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ইউটিউব একটি ছবি প্রকাশিত হয়েছে । যেখানে দিশা পাটানি কে দেখা গেছে একদম অন্য মেজাজে ।

স্পোর্টস ব্রা পরা অবস্থায় দেখা গেছে তাকে । মিরর ছবিতে মূলত ধরা দিয়েছেন তিনি । এবং সেখান থেকে উঁ-কি দিচ্ছে তার ব-ক্ষ যু-গল এবং উ-ন্মুক্ত না-ভি ও পে-ট । মুহূর্তের মধ্যে ভাইরাল হয় ইউটিউবে ছবিটি

এবং পৌঁছে যায় দুনিয়ার আ-নাচে-কা-নাচে । ইতিমধ্যে দেখে ফেলেছে অনেকেই এবং অনেকেই দেখার জন্য ভিড় করছে। তার পাশাপাশি বেড়ে চলেছে কমেন্টের সংখ্যা এবং শেয়ারের সংখ্যা ।

Leave a Reply

Your email address will not be published.