অবিশ্বাস্য! একদম মানুষের মতোই বাজারে গিয়ে দরদাম করে ফল কিনছে বানর ছানা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগ। তাই কোনো ঘটনা ঘটলে সেই মূহুর্তটি ক্যামেরাবন্দী করতে কেউ ভোলেনা। যেহেতু এখন সকলের কাছে রয়েছে স্মার্টফোন তাই ভিডিও করতে ব্যস্ত থাকেন সবাই।

আর তারপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। একের পর এক শেয়ারের ফলে সেই ভিডিও পৌঁছে যায় আরও অনেক মানুষের কাছে৷

যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন বা কোনো প্ল্যাটফর্মে আছেন তারা ভাইরাল নামক শব্দটির সঙ্গে বহুল পরিচিত। আর তাই বর্তমান জীবনে অবসর সময়ের সঙ্গী এখন স্মার্টফোন।

আর সেই স্মার্টফোনের যেকোনো সোশ্যাল হ্যান্ডেলে আমরা প্রায়শই ভাইরাল ভিডিও দেখে থাকি। সেখান যেমন ভাইরাল হয় নানান পশুপাখির কান্ডকারখানার ভিডিও, তেমনি মানুষের নানান কার্যকলাপের ভিডিও আমরা ভাইরাল হতে দেখি।

তাই সামাজিক মাধ্যমে যারা আছেন তারা সকলেই ভাইরাল শব্দটির সঙ্গে পরিচিত। সামাজিক মাধ্যমে প্রতিদিন ভাইরাল হয় বিভিন্ন স্বাদের ভিডিও ও ছবি। করোনার জেরে লক ডাউনের ফলে সামাজিক মাধ্যমের ব্যবহার বেড়ে গিয়েছে।

অনেকেই আছেন যারা বাড়িতে কোনো প্রাণী পোষেন। তাদের ভালোবাসেন, আদর যত্ন নেন। সেই প্রাণীও তার মালিকের কাছে থাকতে থাকতে তাকে চিনতে শুরু করে।

অনেকে যেমন বাড়িতে কুকুর, বিড়াল, পাখি পোষেন তেমনি অনেকে আছেন যারা হনুমান পোষেন। ছোট্ট হনুমানকে পোষ মানালে সে ধীরে ধীরে মালিকের প্রতি আসক্ত হয়ে পড়ে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি একটু অবাক করেছে সকলকে। কারণ এমন ঘটনা আমরা খুব কমই ঘটতে দেখেছি।

দেখা যাচ্ছে একজন যুবক তার স্কুটারে করে দু’টি হনুমানকে নিয়ে বাজারের উদ্দেশ্যে বেরিয়েছে। এদিকে বাজারে প্রবেশ করার পর দেখা যাচ্ছে যুবকটি নয়, বরং হনুমানের বাচ্চাগুলি রাস্তায় নেমে ফলমূল বাজার করছে।

যুবকটি যে ফলগুলি হনুমানকে দিতে বলেছে, হনুমানটিও সেই ফল হাতে তুলে দিচ্ছে। শেষে হনুমানগুলি বায়না ধরে তারা ফল খাবে। এমন ভিডিও স্বাভাবিকভাবেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published.