Breaking News
Home / বিনোদন / ভগবানের নাম সাক্ষী রেখে ছেলের নাম রাখলেন ওম-তোরা! প্রকাশ্যে আনলেন ছেলেকে, ভাইরাল ভিডিও!

ভগবানের নাম সাক্ষী রেখে ছেলের নাম রাখলেন ওম-তোরা! প্রকাশ্যে আনলেন ছেলেকে, ভাইরাল ভিডিও!

Advertisement

বেশ কয়েকমাস আগে মধুবনী সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেন এবং সেখানে তিনি লেখেন যে খুব শিগগিরই তাদের কোল আলো করে আসতে চলেছে কেউ একজন ।

Advertisement

তবে ছেলে বা মেয়ে যে কেউ হতে পারে তাতে কোন স-মস্যা নে-ই তার । এই মানসিকতা দেখে রীতিমত ম-ন্ত্র-মু-গ্ধ হয়ে যায় অনেকে । এবার সেই মধুবনী বর রাজা গোস্বামী শেয়ার করলেন নিজের পুত্র সন্তান হওয়ার ঘটনাকে সকলের সামনে।

বেশ কয়েক বছর আগে ধারাবাহিক জগতের এক অন্য ধারার সৃষ্টি করেছিলেন রাজা গোস্বামী ও মধুবনী । ভালোবাসা ডট কম নামক ধারাবাহিক এর মাধ্যমে তাদের অভিনয় জগত আ-ত্ম-প্র-কাশ ঘটে ।

অনস্ক্রিন এর পাশাপাশি অফস্ক্রিন জমে ওঠে তাদের প্রেম । এবং সেই প্রেম পরিণতি পায় চার বছর আগে অর্থাৎ ৪ বছর আগে তারা বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হন।

সম্প্রতি একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন মধুবনী আর তাতেই খুশির আমেজে ভেসে উঠলো তার পরিবার । এমনকি তার স্বামী রাজা গোস্বামীর একটি ছবি শেয়ার করে লেখেন

যে আপনারা আশীর্বাদ করুন যাতে সে বড় হয়ে মানুষের মতো মানুষ হতে পারে । খুশির আমেজে আ-ত্ম-হা-রা হয়েছেন অভিনেতা রাজা গোস্বামী এবং তিনি সেই ঘটনা একে একে সকলকে জানাচ্ছেন ।

পাশাপাশি হাসপাতালের বেডে শুয়ে ছেলের সাথে ছবি শেয়ার করেন অভিনেত্রী । ছেলের নাম কি রেখেছেন তা জানতে উ-দ-গ্রী-ব প্রকাশ করেন অনেকে । সেই সূত্রে তিনি ক্যাপশন এ লেখেন ছেলের নাম এবং তার ছেলের নাম ‘কৃষব’।

অর্থাৎ এমনটা বলতে পারেন যে পুত্র সন্তান হওয়াতে ইতিমধ্যে তাদের পরিবারের বইছে খুশির আমেজ । নতুন পুত্রসন্তানকে পেয়ে বেজায় খুশি মা মধুবনী ও বাবা রাজা গোস্বামী। অনুগামীরা আশীর্বাদ করেছেন তাদের সুস্থ জীবনের ।

Advertisement

Check Also

আর নয় লুকোচুরি, নির্বাচন সেরেই পাহাড়ে ঘুরতে গেলেন যশ-নুসরাত!

Advertisement তাঁর ২০১৯ এর জুনে বিদেশের মাটিতে এলাহিভাবে বিবাহ হয়েছিল একজন দাপুটে ব্যবসায়ীর স’ঙ্গে। তারপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *