চ’র’ম স্পি-ডে আসছিলো চারচাকা গাড়ি, যুবতীকে পিছনে বসিয়ে চ-ল’ন্ত গাড়ির সামনে বাইক নিয়ে গেলেন যুবক, ভাইরাল ভিডিও!

বর্তমান যুগে উন্নতির খাতিরে বেড়ে চলেছে যানবাহনের সংখ্যা । সেটা আমরা একবার রাস্তাঘাটে বের হলেই বুঝতে পারবো । আগে যে পরিমাণ যানবাহন ছিল তার তুলনায় প্রতিদিনই কয়েকগুণ হিসেবে বেড়ে চলেছে তার সংখ্যা ।

তার সাথে সাথে বাড়ছে দূষণ এর পরিমাণ ও । কিন্তু যতই যানবাহনের প্রসার ঘটছে তাতে কিন্তু বৃ-দ্ধি ঘ-টছে বি-প-দের । কখনও কখনও অন্যের জন্য নিজেকে প-ড়তে হ-য় বি-পদের মু-খে । ঠিক সেরকম চিত্র ফুটে উঠেছে এই ভিডিওর মাধ্যমে ।

কিন্তু সম্প্রতি এমন এক ধরনের ঘটনা দেখা গেছে যে সত্যিই অ-বাক ক-রার ম-তন। তার পাশাপাশি সেই ঘটনাটি অত্যন্ত হাস্যকর। আমরা সাধারণত কোন দূরদূরান্তের কাজ করার জন্য বা যাবতীয় কাজের জন্য একটি বাইক নিজেদের সাথে রাখি ।

এবং কাজের অবসরে যদি কখনো সময় পাওয়া যায় তাহলে সেই বাইকে করে ঘুরতে যাওয়া যায় নিজের পছন্দমত জায়গায় । কখনো কখনো সেই সফরে সঙ্গী হয় নিজের প্রেমিকারাও । কিন্তু যে ঘটনাটি সম্পত্তি সম্প্রতি উঠে এসেছে সেটি সত্যিই খুব অ-বাক ক-রার মত এবং যথেষ্ট হাস্যকর।

কয়েকমাস আগে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে যে, একটি ছেলে বাইক নিয়ে রাস্তা পারাপার করছেন এবং তার বাইকে গতির তন্ত কম থাকলেও তিনি যেভাবে বাইকটি চালাচ্ছেন তাতে

ঘ-টে যে-তে পা-রে যেকোনো সময় ব-ড়ো-সড়ো বি-পদ । বাইকের পিছনে বসে রয়েছে তার বন্ধু । এবং ভিডিওটি দেখলে আপনি অ-বাক হ-বেন কারণ সেই যুবক রীতিমতো সা-পের ম-তো এঁ-কে-বেঁকে গোটা রাস্তা জু-ড়ে বাই-কটি চা-লাচ্ছে ।

এবং শেষ মুহূর্তে দেখা যায় যে সামনে দ্রুত একটি গাড়ি চলে আসার দরুন সে নিয়ন্ত্রণ আর ঠিক রাখতে পারেনি । যার ফলে রা-স্তার ম-ধ্যে উ-ল্টে প-ড়ে যা-য় সেই দুই যুবক। তাই এমনটা পরামর্শ দেওয়া হয়ে থাকে যে রাস্তায় বেরোলে অবশ্যই হেলমেট পরুন এবং অতি সাবধানে বাইক চালান ।

কোন রকম কা-য়দা ক-রে বা-ইক চা-লানোর দরকার নেই । এতে বি-পদ আপনার হবে তার সাথে সাথে বি-পদ হবে পথচলতি সাধারণ মানুষের । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে । অনেক নি-ন্দা করেছেন সেই দুই যুবকের।

Leave a Reply

Your email address will not be published.