Breaking News
Home / অন্যান্য / রাতে হোস্টেলের মধ্যে জনপ্রিয় হিন্দি গান চালিয়ে অ–শ্লী–ল নাচে মা-ত’লো দুই তরুণী, তু-মু-ল ভাইরাল ভিডিও!

রাতে হোস্টেলের মধ্যে জনপ্রিয় হিন্দি গান চালিয়ে অ–শ্লী–ল নাচে মা-ত’লো দুই তরুণী, তু-মু-ল ভাইরাল ভিডিও!

Advertisement

আমাদের দেশ এই মুহূর্তে পৃথিবীর সর্বশ্রেষ্ঠ একটি দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে । এবং সেই উন্নতির শিখরে নিয়ে যাওয়ার জন্য দেশের মানুষের অবদান অনেকখানি । বলাবাহুল্য ছাত্র-ছাত্রীদের অবদান অনেক ।

Advertisement

কারণ তারা কঠিন থেকে কঠিনতর পরীক্ষায় ভালো রকম সাফল্য অর্জন করে দেশের মুখ উজ্জ্বল করেছে । উচ্চশিক্ষার জন্য আমরা প্রতিনিয়ত আমাদের বাড়ির ছেলেমেয়েদেরকে অনুপ্রাণিত করে থাকি ।

তার জন্য শুধুমাত্র যে ঘরে বসেই পড়াশুনা করতে হবে এমন কিন্তু নয় প্রয়োজন হলে বাইরে গিয়ে পড়াশোনা করা উচিত বলে মনে করে থাকি আমরা । বর্তমান যুগে সবাই ইঞ্জিনিয়ার ডাক্তার হতে চাই ।

সাধারণত স্কুল জীবন পাশ করার পর কলেজ জীবনে পা রাখি আমরা প্রত্যেকে । আর তারপরেই জীবনের কিনারা হারিয়ে ফেলি । বাঁ-ধন ছা-ড়া মুক্তভাবে ঘুরতে থাকি আমরা । যার ফলে কখনো কখনো মূল উদ্দেশ্য কে হা-রিয়ে ফে-লি ।

আর এর পরিনিতি খুব ভ-য়-ঙ্কর হয় ।আপনার নিশ্চয়ই বুঝতে পারছেন না যে আমি কি নিয়ে কথা বলতে চলেছি । তাহলে আপনাদের জানাবো যে আমি এই মুহূর্তে এমন একটি বিষয় নিয়ে কথা বলতে চলেছি যেটি খুব ল-জ্জা-জ-নক

তার পাশাপাশি বেদনাদায়ক প্রতিটি মা-বাবার কাছে। সম্প্রতি ফেসবুকে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি হোস্টেলের ছবি । হোস্টেল কিনা এটি নিশ্চিত নয় । তবে খুব সম্ভবত সেটি একটি কোন হোস্টেল বা মেস এর ছবি ।

যেখানে কয়েকটি যুবতী গানের সাথে নিজেদের মধ্যে নাচানাচি করছে । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে তারা নিজেদের মধ্যে মধ্যে নাচানাচি করছে জনপ্রিয় একটি হিন্দি গানের সাথে কিন্তু সেই নাচের মধ্যে রয়েছে অশ্লীলতার ছোঁয়া ।

এই ধরনের ঘটনা নিতান্তই কাম্য নয়। তার পাশাপাশি এই ধরনের ঘটনা ম-ন ভে-ঙেছে সকল বাড়ির মা-বাবাদের । পরবর্তী ক্ষেত্রে তারা তাদের বাড়ির বাচ্চাদের বাইরে পড়াশোনা করানোর ক্ষেত্রে সরে আসতে পারে এমনটা মনে করছেন অনেকে । ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে অনেকখানি । তার পাশাপাশি নি-ন্দার ঝ-ড় ব-য়ে গে-ছে কমেন্টসের মাধ্যমে।

Advertisement

Check Also

সকলের সামনেই হটাৎ রাস্তার ধারে ক্রা-শ হয়ে প-ড়লো বড় বিমান, তুমুল ভাইরাল ভিডিও!

Advertisement আজব এই প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া । যেখানে মানুষ রাতারাতি হয়েছে স্টার । আবার কখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *