Breaking News
Home / বিনোদন / শোকের ছায়া, চলে গেলেন জনপ্রিয় সিনেমা তারকা, চোখে জল শাহরুখ-বচ্চনদের!

শোকের ছায়া, চলে গেলেন জনপ্রিয় সিনেমা তারকা, চোখে জল শাহরুখ-বচ্চনদের!

Advertisement

মা-রা গে-লেন বলিউড এই অভিনেতা । ফের আরও একবার শো-কের ছা-য়া বলিউড ইন্ডাস্ট্রিতে । বাংলা ছবি গু-লির পাশাপাশি হিন্দি ছবি গু-লি এই মুহূর্তে জনপ্রিয়তার তু-ঙ্গে ।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা হিন্দি ছবি দেখতে যথেষ্ট পরিমাণে পছন্দ করেন । এবং তার সাথে সাথে জনপ্রিয় হয়ে উঠেছে সেই ছবি অভিনেতা এবং অভিনেত্রীরা । অভিনেতা এবং অভিনেত্রী দের জীবন

Advertisement

আমাদের জীবন থেকে খানিকটা আলাদা প্রকৃতির হয়ে থাকে। যদিও অনুগামীরা এ বিষয়ে জানার জন্য মুখিয়ে থাকে । কিন্তু তাদের সম্পর্কে সত্যি করে ঘটনা খুব কম প্রকাশিত হয় ।

করোনা আমাদের কাছ থেকে কে-ড়ে নি-য়েছে আমাদের প্রিয়জনদের । তার পাশাপাশি কে-ড়ে নি-য়েছে বহু কিংবদন্তিদের । মুহুর্তের মধ্যে শুন্য হয়ে গেছে আমাদের চারিপাশ। চা-রিদিকে যেন মৃ-ত্যুর হা-হা-কার ।

এত দুঃ-সং-বাদ এর এই পরিস্থিতিতে মানুষ রীতিমতো না-জে-হাল হ-য়ে উ-ঠেছে । কিন্তু কিছুতেই কমছে না মৃ-ত্যু সং-বাদ । এরই মাঝে বছর শেষ হয়ে নতুন বছর শুরু হলো । কিন্তু সামনে আসতে শুরু করলো একের পর এক দু-সং-বাদ ।

ফে-র মৃ-ত্যু বলিউড এর এক অভিনেতার । যার ফলে শো-কের ছা-য়া নেমে এসেছে গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে । মা-রা গে-লেন ‘সতীশ কাউর’ । জনপ্রিয় ধারাবাহিক মহাভারতের ইন্দ্রদেবের চরিত্রে অভিনয় করতেন সতীশ কাউর ।

অভিনয়জগতে সাথে যুক্ত থাকলেও শেষ জীবন তার অত্যন্ত খা-রাপ কে-টেছে । আ-র্থিক অ-ভাব-অনটনে ভু-গতে থাকেন তিনি । অভিনয় স্কুল জীবন থেকে শুরু করে শেষ বয়সের কিছুদিন আগে অব্দি তার ভাগ্য তার সাথ ছাড়েনি ।

কিন্তু বেশ কয়েক বছর ধরে তার ভাগ্য ছেড়ে দিয়েছে তার সাথ । যার ফলে তার এরকম দু-র্দশা পরিণত হয়েছিল তার । প্রায় ৩০০ টি চরিত্রে এবং সিনেমাতে অভিনয় করেছেন তিনি । যার ফলে এখন অব্দি জনপ্রিয়তা তু-ঙ্গে ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭৩ বছর । কো-রোনা তে আ-ক্রান্ত হয়ে লুদিয়ানা নিজের বাড়িতে শে-ষ নিঃ-শ্বাস ত্যা-গ ক-রলেন তিনি । তবে প্রথম জীবনের মতন শেষ জীবন কিন্তু তার এতটা সুন্দর ছিল না ।

শেষের দিকে তাকে আর কেউ মনে রাখতে পারত না ভুলে যেতে শুরু করে সতীশ কাউর কে । তার পাশাপাশি আর্থিক অ-ভাব-অ-নটন তাকে ভিতর থেকে কু-রে কু-রে খা-চ্ছিল । অবশেষে সব যন্ত্র-ণা থে-কে মু-ক্তি পেলেন তিনি । পরলোকে গমন করলেন । তার মৃ-ত্যু-তে গোটা বলিউড ইন্ডাস্ট্রিতে শো-কের ছা-য়া নেমে এসেছে । এবং তার মৃ-ত্যুতে ফলে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা কোনো দিনই পূরণ করা যাবেনা।

Advertisement

Check Also

বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এল নতুন সদস্য!

Advertisement দিন কয়েক আগেই শোনা গিয়েছে যে, অঙ্কুশ হাজরা (Ankush Hazra) আর ঐন্দ্রিলা নাকি এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *