Breaking News
Home / বিনোদন / শে‘ষ হলো অমির ‘ব্যাচেলর পয়েন্ট’, আ,বেগে ভাসছে দর্শক

শে‘ষ হলো অমির ‘ব্যাচেলর পয়েন্ট’, আ,বেগে ভাসছে দর্শক

Advertisement

দেশীয় সিরিয়াল দর্শক দেখে না।’ বেশকিছু দিন ধরেই ধারাবাহিক নাটক নিয়ে এমন অভিযোগ। তবে এসব অভিযোগ ভুল প্রমাণ করলো কাজল আরেফিন অমির তুমুল আলোচিত সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’।

শুরু থেকে প্রতিটি পর্ব টানটান উত্তেজনায় রেখে ৭৯ পর্বে এসে সিরিয়ালটি শেষ হলো। মঙ্গলবার ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৩ এর শেষ পর্ব প্রচার হয়েছে ধ্রুব টিভির ইউটিউবে। প্রচারের পর থেকে সিরিয়ালটির নিয়মিত দর্শকরা আনন্দ-দুঃখে আবেগে ভাসছেন!

এ নিয়ে সোশাল মিডিয়াও সরগরম। দর্শকদের কথা, গত তিন বছরে ‘ব্যাচেলর পয়েন্ট’র তিনটি সিজনে আবেগ মিশে গেছে। পাশা, হাবু, শুভ, কাবিলা, রিয়া, নাবিলা, সিরিন, শিমুল, বোরহান ভাই ও সবশেষে জাকির,

অন্তরা চরিত্রগুলো তাদের মনে দাগ কেটে থাকবে বলেও জানাচ্ছেন। কাজল আরেফিন অমি নিজেও দর্শকদের উচ্ছ্বাসে আবেগপ্রবণ হয়ে পড়ছেন। চ্যানেল আই অনলাইনকে বলেন, সিরিয়াল শেষ হয়ে যে খারাপ লাগছে,

এর চেয়ে দ্বিগুণ খারাপ লেগেছিল ফেব্রুয়ারিতে শেষদিনের শুটিংয়ে। শুরু থেকে লাইটম্যানসহ ক্রু, মেকাপম্যান, প্রত্যেকটা শিল্পী ওতোপ্রোতভাবে জড়িয়ে ছিলেন এর সাথে। প্রত্যেকের ওইদিন শুটিংয়ে কলিজা ছিঁড়ে গেছে।

আমি নিজেও বাসায় ফিরে চুপচাপ হয়ে যাই। প্রচারের পরেই অল্প সময়ে ইউটিউবে মিলিয়ন ভিউসের রেকর্ড দেখা যেত ব্যাচেলর পয়েন্টের প্রতিটি পর্বে। নিজের অনুভূতি জানিয়ে অমি বলেন, ঠিক অবস্থানে থাকা অবস্থায় শেষ করতে পারছি যখনই ভাবছি এই ভাবনা নিজেকে আরাম দিচ্ছে।

যারা ব্যাচেলর পয়েন্ট ভালোবাসে তারা অবশ্যই কাজটি খুঁজবে। তারা মিস করবে। প্রথম ও দ্বিতীয় সিজন হিট হলে তৃতীয় সিজন বানিয়েছিলেন পরিচালক অমি। দর্শকদের কথা, ব্যাচেলর পয়েন্ট ‘সিজন ৩’ আগের দুই সিজনকে ছাড়িয়ে গেছে।

তাদের প্রশ্ন ‘সিজন ৪’ আসবে? পরিচালকের উত্তর, এখনো কিছু ভাবিনি। যদি জীবিত থাকি অবশ্যই ব্যাচেলরদের পরে কী হয় দেখাবো। সবশেষে কাজল আরেফিন অমি বলেন, মানুষ এই সিরিয়ালের কারণে আমাকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছে তা কখনোই ভুলবো না।

লক্ষ লক্ষ দর্শকদের কাছে কৃতজ্ঞতা যারা সবসময় ‘ব্যাচেলর পয়েন্ট’ সাপোর্ট করেছে, আমাদের আপন করে নিয়েছে। মোশন রকের ব্যানারে মাসুদুল হাসানের প্রযোজনায় ব্যাচেলর পয়েন্টের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মারজুক রাসেল,

চাষি আলম, তৌসিফ মাহবুব, শামীম হাসান, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাবিলা নূর, মনিরা মিঠু, ফারিয়া শাহরিন, সানজানা রিয়া, আবদুল্লাহ রানা, পাভেল, মুসাফির বাচ্চু, শিমুল শর্মা, তুর্যসহ অনেকে।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *