Breaking News
Home / অন্যান্য / বউ নিয়ে আসার পথে রাস্তার মধ্যেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ বর-বৌয়ের, তু-মু-ল ভাইরাল ভিডিও!

বউ নিয়ে আসার পথে রাস্তার মধ্যেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ বর-বৌয়ের, তু-মু-ল ভাইরাল ভিডিও!

Advertisement

বিয়ে মানেই মনের আনন্দ । তার সাথে সাথে পারিবারিক মেল-ব-ন্ধন । বিয়ে মানে স্বপ্নপূরণ তার পাশাপাশি একরাশ দায়িত্ব ও সচেতনতা । তাই প্রতিটা বিয়েবাড়িতে আনন্দ হাসি কা-ন্না রা-গ-অ-ভি-মান সবকিছু একসাথে এক বাড়ির ছাদের নিচে দেখা যায় ।

Advertisement

এবং এই ঘটনাগুলো প্রমাণ আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পেয়ে থাকে প্রতিনিয়ত। এই সোশ্যাল মিডিয়াতে রাতারাতি যেমন স্টার হওয়া যায় তেমনি নবদম্পতি থেকেও কিন্তু জনপ্রিয় হয়ে ওঠা যায় ।

এর আগে আমরা দেখেছিলাম যে সদ্যবিবাহিত কনে বরকে গাড়িতে চাপিয়ে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন । তার পাশাপাশি দেখেছিলাম পুরোহিতকে গানের তালে তালে ম-ন্ত্র বলতে যা সেই সময় খবরের শিরোনাম দ-খল ক-রেছিল ।

তবে তার রেশ কা-টতে না কা-ট-তেই ফের আরও একবার ভাইরাল ভিডিও । সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেখানে দেখা যাচ্ছে যে সদ্য বিবাহিত বর ও বউ রাস্তার মাঝে একে অপরের হাত ধরে নাচতে শুরু করে দিয়েছে ।

তার আশেপাশের রয়েছে আরও লোকজন । খুব সম্ভবত তারা তাদের পরিবারের হবে । অর্থাৎ কনে পক্ষ আর বর পক্ষের লোক হবে । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে তারা রীতিমতো মনের আনন্দে একে অপরের হাত ধরে নেচে চলেছেন ।

হঠাৎ করে কিছুক্ষণ পর পর অন্য একটি মেয়ের হাত ধরে নাচতে শুরু করেন । এবং তখনই অন্য একজন বউকে কাঁধে তুলে নিয়ে নাচতে শুরু করেন । অ-বাক ক-রার এই রীতিনীতি হাস্যকর পরিবেশের সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়াতে । তার পাশাপাশি এই ভিডিওটি অনেকের পছন্দ হয়েছে তাই শেয়ার করে রেখেছেন নিজের টাইমলাইনে ।

Advertisement

Check Also

রেল লাইনা বসে হাত দেখিয়ে স্পিডে আসা চলন্ত ট্রেন থামালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কোনটি বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *