Breaking News
Home / অন্যান্য / বউ নিয়ে আসার পথে রাস্তার মধ্যেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ বর-বৌয়ের, তু-মু-ল ভাইরাল ভিডিও!

বউ নিয়ে আসার পথে রাস্তার মধ্যেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ বর-বৌয়ের, তু-মু-ল ভাইরাল ভিডিও!

Advertisement

বিয়ে মানেই মনের আনন্দ । তার সাথে সাথে পারিবারিক মেল-ব-ন্ধন । বিয়ে মানে স্বপ্নপূরণ তার পাশাপাশি একরাশ দায়িত্ব ও সচেতনতা । তাই প্রতিটা বিয়েবাড়িতে আনন্দ হাসি কা-ন্না রা-গ-অ-ভি-মান সবকিছু একসাথে এক বাড়ির ছাদের নিচে দেখা যায় ।

Advertisement

এবং এই ঘটনাগুলো প্রমাণ আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পেয়ে থাকে প্রতিনিয়ত। এই সোশ্যাল মিডিয়াতে রাতারাতি যেমন স্টার হওয়া যায় তেমনি নবদম্পতি থেকেও কিন্তু জনপ্রিয় হয়ে ওঠা যায় ।

এর আগে আমরা দেখেছিলাম যে সদ্যবিবাহিত কনে বরকে গাড়িতে চাপিয়ে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন । তার পাশাপাশি দেখেছিলাম পুরোহিতকে গানের তালে তালে ম-ন্ত্র বলতে যা সেই সময় খবরের শিরোনাম দ-খল ক-রেছিল ।

তবে তার রেশ কা-টতে না কা-ট-তেই ফের আরও একবার ভাইরাল ভিডিও । সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেখানে দেখা যাচ্ছে যে সদ্য বিবাহিত বর ও বউ রাস্তার মাঝে একে অপরের হাত ধরে নাচতে শুরু করে দিয়েছে ।

তার আশেপাশের রয়েছে আরও লোকজন । খুব সম্ভবত তারা তাদের পরিবারের হবে । অর্থাৎ কনে পক্ষ আর বর পক্ষের লোক হবে । ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে তারা রীতিমতো মনের আনন্দে একে অপরের হাত ধরে নেচে চলেছেন ।

হঠাৎ করে কিছুক্ষণ পর পর অন্য একটি মেয়ের হাত ধরে নাচতে শুরু করেন । এবং তখনই অন্য একজন বউকে কাঁধে তুলে নিয়ে নাচতে শুরু করেন । অ-বাক ক-রার এই রীতিনীতি হাস্যকর পরিবেশের সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়াতে । তার পাশাপাশি এই ভিডিওটি অনেকের পছন্দ হয়েছে তাই শেয়ার করে রেখেছেন নিজের টাইমলাইনে ।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *