Breaking News
Home / অন্যান্য / নদীর ধার থেকে জলে প-ড়ে যা’চ্ছিলো বাচ্চা মেয়ে, মুখ দিয়ে জামা টেনে বাঁ-চা’লো কুকুর, ভাইরাল ভিডিও!

নদীর ধার থেকে জলে প-ড়ে যা’চ্ছিলো বাচ্চা মেয়ে, মুখ দিয়ে জামা টেনে বাঁ-চা’লো কুকুর, ভাইরাল ভিডিও!

Advertisement

বর্তমান যুগে মানুষ কখন যে সোশ্যাল মিডিয়াতে এতটা পরিমাণে আপন করে নিয়েছে সেগু-লি তারা নিজেরাই জানেনা । খেলার মাঠ পড়ে রয়েছে । কিন্তু মানুষ মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে ।

Advertisement

এবং শৈশব জীবন থেকে শুরু করে যৌ-বন সবটাই কে-টে যা-য় এই সোশ্যাল মিডিয়ার উপর চোখ রেখে ।শুধুমাত্র যে আমাদের প্রজন্মের জন্য দায়ী তেমন কিন্তু নয় । তার পাশাপাশি আমাদের পূর্বের প্রজন্ম কিন্তু বর্তমান যুগে আ-সক্ত হয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ার প্রতি।

সোশ্যাল মিডিয়া যেমন নাচ গান এবং মানুষের অন্যান্য প্রতিভাকে তুলে ধরা যায় ঠিক তেমনি সামাজিক রাজনৈতিক ঘটনা কেউ কিন্তু তুলে ধরা যায় । সূক্ষ্মভাবে বিশ্লেষণ করা যায় ।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া তাই জনপ্রিয় একটি মাধ্যম হয়ে উঠছে আমাদের প্রত্যেকের কাছে এবং কখনও কখনও এটি আমাদের শিক্ষা প্রদান করে থাকে যেমনটা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা বাড়িতে কুকুর পুষে রাখেন । যেহেতু কুকুর প্রচন্ড বিশ্বাসী এবং মালিক ভক্ত হয়ে থাকে তাই বাড়ির নিরাপত্তার জন্য অনেকে কুকুরকে পুষে রাখেম ।

কিন্তু কখনো কখনো সে কুকুর যে আস্ত একটি জীবনকে বাঁচিয়ে আনতে পারে সেটা হয়তো অনেকেই জানতেন না । ঠিক তেমনি চিত্র দেখা গেল এই ভিডিওর মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি বা-চ্চা মে-য়েকে ন-দীতে প-ড়ে যা-ওয়া থে-কে আ-ট-কাচ্ছে একটি কুকুর ।

ঘটনাটি এমনভাবে ঘটেছে যে একটি নদীর ধারে একটি বাচ্চা মেয়ে দাঁড়িয়েছিল কিন্তু হঠাৎ করেই সে ন-দীর জ-লের ম-ধ্যে প-ড়ে যাও-য়ার উ-প-ক্রম হয় । তখন পিছন থেকে দৌড়ে এসে তার জামাটি মুখে করে টেনে ধরে একটি কুকুর ।

এবং সেই কুকুরটি তাদের পোষা কুকুর ছিল এমনটা বলা যেতে পারে । এই ঘটনাটি সামনে আশাতে যেমন ওই কুকুরের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা ঠিক তেমনি যে এই ভিডিওটি করছিল নি-ন্দা ক-রেছেন অনেকে । ইতিমধ্যে সেই ভিডিওটি দেখে ফেলেছে অনেক।

Advertisement

Check Also

যেভাবে দারুচিনি গাছ থেকে দারুচিনি সংগ্রহ করা হয়, রইলো ভিডিও !

Advertisement স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *