Breaking News
Home / অন্যান্য / ছোট্ট জ্যা-ন্ত হরিণকে ধরে মুখে করে নিয়ে দৌঁড়াতে লা-গ’লো জলহস্তি, ভাইরাল ভিডিও!

ছোট্ট জ্যা-ন্ত হরিণকে ধরে মুখে করে নিয়ে দৌঁড়াতে লা-গ’লো জলহস্তি, ভাইরাল ভিডিও!

Advertisement

আমরা হয়তো ভাবি যে আমাদের জীবন অনেকটা কঠিন । কিন্তু যদি আমি বা আপনি ব-ন জ-ঙ্গ-লের কথা ভাবি তাহলে এটা উপলব্ধি করতে পারব যে সেখানে বসবাসকারী পশুপাখি এবং জ-ন্তু-জা-নো-য়ারের জীবন কিন্তু আরও দু-র্বি-ষহ ।

Advertisement

তাদের কাছে নেই কোন স্মার্টফোন । নেই আধুনিকতার ছোঁয়া । শুধু আছে আ-তঙ্ক ও ভ-য় । এই বুঝি অন্য কোন জ-ন্তু জা-নো-য়ারের সে তাদেরকে আ-ক্র-মণ করল এবং নিমিষের মধ্যে শেষ হয়ে গেল তাদের প্রা-ণ ।

এই ঘটনার প্রমাণ আমরা বহুবার দেখতে পেয়েছি এবং আগামীদিনেও পাব তার বলার অপেক্ষা রাখে না । কারণ সংগ্রামশীল জীবন এর প্রতিনিয়ত সম্মুখীন হতে হয় । বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে আমরা প্রতিনিয়ত দেখতে পাই গ-ভীর জ-ঙ্গ-লের যাবতীয় ঘটনা ।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার জন্য দেখতে পেয়েছি বা-ঘ এবং হরিণের ল-ড়াই । দেখেছি বি-রল সা-প এবং নে-উলের ল-ড়াই । তার পাশাপাশি ব-ন জ-ঙ্গ-লের যাবতীয় আ-ক্র-ম-ণের ঘটনা আমরা দেখতে পাই এর মাধ্যমে ।

তাই বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া একটি জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে সেটি আর বলার অপেক্ষা রাখে না । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে ত্রিমুখী ল-ড়া-ইয়ের চিত্র দেখানো হয়েছে ।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে কিছু বন্য কুকুর একটি হরিণ কে আ-ক্র-মণ ক-রেছে । এবং দূর থেকে সেই ঘটনা নজর রাখছিলো একটি জলহস্তী । তারপর হঠাৎ করে সে জলহস্তী পৌঁছে যায় তাদের কাছে ।

যার ফলে সেইজন্য কুকুর-গু-লি পা-লিয়ে যে-তে শু-রু ক-রে । এবং হরিণটি প্রা-ণে বেঁ-চে যায় । সব সময় যে আ-ক্র-মণ দিয়ে নিজের অস্তিত্ব প্রমাণ করার চেষ্টা করে থাকে জী-ব-জ-ন্তু-রা এমন কিন্তু নয় ।

কখনো কখনো নিজের স্বার্থ ছাড়া অন্যকে বাঁচিয়েও কিন্তু নিজের অস্তিত্ব এবং সহানুভূতি দেখিয়ে থাকে তারা । ইতিমধ্যে সেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র। এসেছে প্রচুর মন্তব্য । যেহেতু এটি একটি ত্রিমুখী ল-ড়াই চিত্র এবং বিরল ঘটনা অনেকে শেয়ার করেছেন নিজের টাইমলাইনে ।

Advertisement

Check Also

রান্নাঘরে হটাৎ বেরিয়ে আসল বিশাল কো-বরা সা-প, ধরতে গিয়েই ঘটল বিপত্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কোনটি বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *