Breaking News
Home / অন্যান্য / রেল লাইনে হটাৎ বড় কো-ব’রা, লাইনে যেতেই হ’ঠাৎ চলে এলো ট্রে’ন, ঘ-টলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

রেল লাইনে হটাৎ বড় কো-ব’রা, লাইনে যেতেই হ’ঠাৎ চলে এলো ট্রে’ন, ঘ-টলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

Advertisement

রাস্তাঘাটে ব-নে-জ-ঙ্গলে বিভিন্ন ধরনের সাপ আমরা দেখতে পেয়ে থাকি । কখনো কখনো কোন সা-প বি-ষাক্ত হলেও অনেক ক্ষেত্রেই বি-ষ-হী-ন সা-প কে লক্ষ্য করা যায় । যাদেরকে রেটেল স্নেক বলে অনেকে।

Advertisement

কিন্তু ধরুন আপনি যে রাস্তা দিয়ে প্রতিনিয়ত যাতায়াত করছেন বা আপনার আশেপাশের কোন লোকালয়ে হঠাৎ বিশাল ব-ড় আ-কৃতির একটি সা-প লক্ষ্য করা গেল । তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অ-বাক হ-বেন ।

কারণ এই ধরনের সা-প সাধারণত গ-ভীর ব-ন-জ-ঙ্গলে থে-কে থাকে । সেই সা-প কিভাবে লোকাল এর মধ্যে আসতে পারে সেই বিষয়টি নিশ্চয়ই আপনাকে বারবার ভাবিয়ে তুলবে। সোশ্যাল মিডিয়ার এই যুগে আমরা ঘরের মধ্যে বসে থেকেও গ-ভীর জ-ঙ্গলের যাবতীয় ঘটনা কিন্তু দেখতে পেয়ে যায় ।

কিভাবে পশুপাখিরা সং-গ্রা-মশীল জীবন যাপন করে বা কিভাবে একে অপরকে আ-ক্র-মণ করে তার যাবতীয় খুঁটিনাটি ছোট ছোট ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার জন্য ।

তাই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে । এবার সেই সোশ্যাল মিডিয়াতে ধরা পরল বি-শা-লা-কৃতির একটি সা-প জনবহুল এলাকা তে ।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি অ-জ-গর সা-পের ম-তন লম্বা ও চওড়া এ-কটি সা-প রেললাইনের ধারে শুয়ে রয়েছে । সেই সা-প-টির নাম কি তা এখনও জানা সম্ভব হয়নি ।

কিন্তু ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে সেটি ব-ন জ-ঙ্গলের একটি বি-ষাক্ত সা-প । কোন কারনে জনবসতিপূর্ণ এলাকা তে সে চলে এসেছে । যদিও তার আশেপাশে থাকা ব্যক্তিরা সেই সাপ এর কোনরকম ক্ষ-তি ক-রেনি।

ভিডিওতে দেখানো ওই সা-পের বিবরণ দেখে অনেকেই অ-বাক এবং স্ত-ম্ভিত । তার পাশাপাশি এলাকাতে আ-তঙ্ক ছ-ড়িয়েছে । রেললাইনের উপর থাকলে সেই সা-পটি হয়তো এতক্ষণে ট্রে-নের ধা-ক্কায় মা-রা যে-তে পা-রত ।

এর পরবর্তী ক্ষেত্রে কি পদক্ষেপ নেওয়া হয়েছে তা ভিডিওতে দেখানো হয়নি । তবে খুব সম্ভবত বনদপ্তরের আধিকারিকদের ডেকে সেই সব থেকে অন্যত্র সরিয়ে নিয়ে যা ব্যবস্থা করবে সেখানকার এলাকাবাসীরা । ইতিমধ্যে সেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য।

Advertisement

Check Also

বৃদ্ধা বয়সেও কোমর দুলিয়ে বাজিমাৎ ‘ঠাকুমা’, অসাধারন নাচের ভিডিও ভাইরাল

Advertisement প্রতিবছরের মতন এবার দোল উৎসবের চিত্রটি ছিল বড্ড আলাদা। একেবারেই অন্যান্য বছরের মতন স্বাদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *