Breaking News
Home / বিনোদন / প্রচারে বেরিয়ে চুল নেড়ে নেড়ে খেলা হবে গানের তালে স্টেজের উপরেই উ-দ্দা’ম নাচ অভিনেত্রী সায়ন্তিকার, ভাইরাল ভিডিও!

প্রচারে বেরিয়ে চুল নেড়ে নেড়ে খেলা হবে গানের তালে স্টেজের উপরেই উ-দ্দা’ম নাচ অভিনেত্রী সায়ন্তিকার, ভাইরাল ভিডিও!

Advertisement

এতদিন তিনি বাংলা অভিনয় জগতের ম-ঞ্চ কাঁ-পিয়ে এসেছেন । তার অভিনয় দক্ষতা দেখতে লাইন পড়ে গেছে সিনেমা হলের বাইরে । এবার রাজনৈতিক মঞ্চে এসে উপস্থিত হয়েছে সেই জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ।

Advertisement

জিতের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল ‘আওয়ারা’ ছবিতে । সেখান থেকে তার অভিনয় জীবন শুরু হয় । তারপর একের পর এক বেশ কয়েকটি বাংলা দু-র্ধর্ষ হি-ট ছবিতে অভিনয় করে নিজে জনপ্রিয়তার নিরিখে উপরে উঠেছেন ।

তবে এবার সেই সায়ান্তিকা বাঁকুড়ার প্রার্থী হয়েছেন তিনি । মূলত তৃণমূল কংগ্রেসের হাত ধরে তার রাজনৈতিক ক্যারিয়ারের পদযাত্রা শুরু হয়েছে । ইতিমধ্যে বাঁকুড়ার বিধানসভা ভোট সম্পন্ন হয়ে গেছে ।

কিন্তু প্রচার থামেনি তার । আমরা এর আগে বিভিন্ন ভিডিওতে দেখেছিলাম সায়ন্তিকার তৎপরতা এবং সক্রিয়তা । একজন সুদক্ষ রাজনীতিবিদ এর মত তিনি একহাতে সামলেছেন বাঁকুড়া বিধানসভায় কে । যেখানে যা সমস্যা হয়েছে ছুটে গেছেন একা ।

বেশ কিছুদিন আগে অর্থাৎ বাঁকুড়া বিধানসভা ভোটের দিন ইভিএম মেশিন সং-ক্রান্ত স-মস্যা থাকার জন্য মে-জাজ হা-রিয়ে ছিলেন এই সায়ন্তিকা । তবে অন্যান্য প্রার্থীদের সমর্থনে এবার প্রচার করতে দেখা গেল তাকে ।

দেবাংশু ভট্টাচার্য খেলা হবে গানটির সাথে নাচলেন তিনি । তবে লক্ষণীয় যে বিষয়টি হলো তিনি বারবার নিজের চুল ঠিক করছিলেন প্রচারে বেরিয়ে এবং তাকে চোখের দেখা দেখতে দুইদিকে মানুষের ঢল নেমেছিল প্রচুর পরিমাণে ।

শুধুমাত্র তৃণমূল কংগ্রেস নয় । তার পাশাপাশি সংযুক্ত মোর্চা এবং বিজেপির এবারের লক্ষণীয় বিষয় হল নতুন প্রজন্মকে সামনে তুলে ধরা । এবারে উভয় রাজনৈতিক দল-গু-লি নতুন প্রজন্মকে প্রার্থী করেছেন । অর্থাৎ নতুন প্রজন্মকে এবং তাদের ভোট কে নিজেদের দিকে টানতে চেয়েছে প্রত্যেক রাজনৈতিক দলগু-লি ।

Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *