রাজ এর জন্য ফের প্রচারে বেরোলেন শুভশ্রী, বললেন, “আমার বরকে জিতিও গো”, ভাইরাল ভিডিও!

ফের আরো এবার প্রচার এ নামলেন শুভশ্রী । ইতিমধ্যে ভোটের দিনক্ষণ বা কাউন্টডাউন শুরু হয়ে গেছে । ২ রা প্রকাশিত হবে ২০২১ এর হাইভোল্টেজ বিধানসভা ভোটের ফলাফল । এবং এই ভোটের ফলাফলের দিকে চেয়ে রয়েছে অনেক মানুষ ।

একদল চাইছে যে এবারে শা-সক-দলের উৎখাত ঘটুক এবং রাজ্যে ক্ষ-ম-তায় আসুক বিজেপি । দল অন্যদিকে তৃণমূল কংগ্রেস অর্থাৎ শা-সকদল আ-ত্ম-বিশ্বাসী যে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই হবে ।

বর্তমানে পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি উ-ত্তপ্ত । একথা আমরা প্রত্যেকে জানি । ইতিমধ্যে চতুর্থ দফার ভোট সম্পন্ন হয়ে গেছে এবং পঞ্চম দফার ভোট শুরু হতে চলেছে ।

কিন্তু আগের ভোটের দিকে যদি আমরা লক্ষ্য রাখে তাহলে দেখব যে বিভিন্ন জায়গায় ছড়িয়েছে উ-ত্তেজনা এবং বি-শৃ-ঙ্খল প-রিস্থিতির সৃষ্টি হয়েছে । কখনও কখনও আবার জা-ও-য়া-নদের গু-লিতে নি-হত হয়েছে ভোটাররা এই ঘটনা প্রমাণ আমরা পেয়েছি কোচবিহারের শীতলকুচি তে ।

এবারের সবথেকে যে বিষয়টি ভালোমতন লক্ষ্য করা যাচ্ছে যে দুই দল অর্থাৎ শা-সক এবং বি-রোধী দল তাদের প্রার্থী তালিকায় এনেছে একাধিক পরিবর্তন ।

নতুন প্রজন্মদের কে সামনে তুলে ধরেছে উভয় দল । তারকাদের হাট বসেছে রাজনৈতিক দল-গু-লিতে । শুধুমাত্র তারকা নয় পাশাপাশি পরিচালক দেখা যাচ্ছে এবারের রাজনীতির ময়দানে সেইমতো তৃণমূল কংগ্রেসের হয়ে

বেশ কিছুদিন আগে যোগদান করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী মূলত তিনি ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন । ব্যারাকপুরের প্রার্থী পরিচালক রাজ চক্রবর্তী মনোনয়নপত্র জমা দেওয়ার সময় সাথে নিয়েছিলেন স্ত্রীকে ।

তার পাশাপাশি দীর্ঘ চার কিলোমিটার রাস্তা জুড়ে পায়ে হেঁটে প্রচার করেছিলেন শুভশ্রী গাঙ্গুলী । তবে ফের আরও একবার প্রচার করতে দেখা গেল শুভশ্রী গাঙ্গুলী কে । সাথে ছিলেন তার স্বামী রাজ চক্রবর্তী ।

একটি জিপে র মধ্যে রাজ এবং শুভশ্রী চেপে ভোট প্রচার করেছিলেন । তাদেরকে চোখে দেখার জন্য রাস্তার দুই দিকে মানুষের ঢল ছিল প্রচুর পরিমাণে । তার পাশাপাশি ভোট প্রচার শুরু করতে যাওয়ার আগে শুভশ্রী গাঙ্গুলী নিজের ইনস্টাগ্রামে একটি শর্ট ভিডিও শেয়ার করেন ।

সেখানে তিনি বোঝাতে চেয়েছেন যে সমস্ত রকম সতর্কতা অবলম্বন করে তবে তিনি প্রচারে বের হয়েছেন । ইতিমধ্যে ভিডিওটি পুনরায় কর্মীদের মনে আশ্বাস যুগিয়েছে এমনটা বলা যেতে পারে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *