Breaking News
Home / অন্যান্য / দারুণ কায়দায় গান করতে করতে হেলতে দুলতে গরুর বা’ট থেকে দুধ দো’য়া’চ্ছেন যুবতী, ভাইরাল ভিডিও!

দারুণ কায়দায় গান করতে করতে হেলতে দুলতে গরুর বা’ট থেকে দুধ দো’য়া’চ্ছেন যুবতী, ভাইরাল ভিডিও!

Advertisement

বর্তমান যুগের মেয়েরা অনেক ক্ষেত্রে এগিয়ে রয়েছে । আমরা আগেকার যুগে এমনটা ভাবতাম যে শুধুমাত্র বাড়ির রান্নাঘর সামলানোর জন্য মেয়েদের জন্ম হয়েছে । কিন্তু প্রতিনিয়ত সে ধারণা পাল্টেছে । পাল্টেছে আমাদের মানসিকতা ।

Advertisement

তাইতো ছেলেদের পাশাপাশি মেয়েরা সকল কাজে এখন পারদর্শী এবং সমান অধিকারের ল-ড়াই চ-লছে প্রতিনিয়ত এই বর্তমান সমাজে। ট্রেন চালানো হোক বা প্লেন , মোটরবাইক চালানো হোক বা অন্যকোন কাজে মেয়েদের অগ্রগতি এখন চোখে পড়ার মতন ।

রাজনৈতিক মঞ্চ থেকে শুরু করে সমাজের প্রতিটি অঙ্গ-প্রত্যঙ্গে জড়িয়ে রয়েছে মেয়েরা । এখন আর শুধুমাত্র রান্না ঘর সামলানোর জন্য মেয়েদের জন্ম হয় না । মেয়েদের জন্ম হয় নিজের স্বাধীন চেতনাকে সবার সামনে প্রকাশ করতে ।

জন্ম হয় আকাশে ডানা মেলে উড়তে। আমি এই কথাগুলি এই কারণে বলছি কারণ সম্পর্কে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি মেয়ের পারদর্শিতা । সাধারণত গ্রামে-গঞ্জে দিকে গরু পালন করা হয়ে থাকে ।

এবং সেই গরু পালিত করলে একটি বিশেষ কাজ থেকে থাকে প্রতিদিনের সেটি হল দুধ দোয়ানো । অর্থাৎ গরুর স্ত-ন থেকে দুধ নির্গত করে সেটি অন্য একটি পাত্রে ঢেলে রাখা যা কিছুটা হলো কঠিন ।

আপনি যদি কোনদিন গ্রামে যান তাহলে দেখবেন এই কাজটা বাড়ির ছেলেরা করছে । কিন্তু এই ভিডিও অন্য চিত্র তুলে ধরেছে।এই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক মহিলা বলাবাহুল্য যুবতী বড় একটি বালতি নিয়ে গরুর স্ত-ন থেকে অভিনব কায়দায় দুধ দোয়াচ্ছে ।

অর্থাৎ বলতে পারেন দুধ নির্গত করছে । এই ঘটনা বারবার প্রমাণ করে যে সমাজের অগ্রগতির ক্ষেত্রে পুরুষের পাশাপাশি নারীদেরও সমান অধিকার রয়েছে এবং ভূমিকা রয়েছে । ইতিমধ্যে সেই ভিডিওটি মন জয় করেছে অনেকে । এসেছে প্রচুর ই-তি-বাচক মন্তব্য । তার পাশাপাশি ওই যুবতী প্রশংসায় পঞ্চমুখ নেট নাগরিকরা ।

Advertisement

Check Also

রেল লাইনা বসে হাত দেখিয়ে স্পিডে আসা চলন্ত ট্রেন থামালেন যুবক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই নানারকম ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কোনটি বেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *