ফুলশয্যার রাতে এক যুবককে মেয়ে সাজিয়ে খাটে বসল যুবতীরা, নতুন বর আসতেই তার সাথেই মি-ল’ন করতে উদ্যত হল সে, ভাইরাল ভিডিও!

ফের আরও একবার ভাইরাল নতুন দম্পতি। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে।

শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি এই দী-র্ঘ ল-ক-ডা-উন মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি ।

যার ফলে এ-ক-ঘে-য়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কাটিয়ে তুলতে মূলত তারা মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে । সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে ।

অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন ।

কখনো আবার দ-ম-ফা-টা হাসির ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

আমরা এই সোশ্যাল মিডিয়ার দরুন অনেক কিছু দেখতে পাই । কখনো কোন বাচ্চা ছেলের শিশুসুলভ আচরণ তো । কখনো গান গেয়ে ওঠা রিক্সাওয়ালা । বিভিন্ন ধরনের ঘটনা মাঝেও মানুষ খুঁজে পাই ক্লা-ন্তি বা অ-ব-সাদ থেকে মুক্তি পাওয়ার মন্ত্র ।

কারণ এই পরিস্থিতিতে দী-র্ঘ-দিন ধরে খা-রাপ আর মৃ-ত্যু সংবাদ শুনতে শুনতে রীতিমত ভা-রা-ক্রা-ন্ত হয়ে উঠেছে মন । তাই কিছুটা শান্তি খুঁজছে মানুষ এবং সেই শান্তির জন্য মু-খ গু-জেছে সোশ্যাল মিডিয়া তে বর্তমান যুগে ।

সোশ্যাল মিডিয়া মানুষকে নি-রাশা করেনি কখনো এবার ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল ।সম্প্রতি একটি ভিডিও যা রীতিমতো হাসিয়ে তুলবে আপনাকেও ।

সাধারণত বিয়ে হল এমন এক ধরনের অ-ঙ্গী-কার যেখানে নির্ভর করে সারা জীবনের দায়িত্ব। তাই ভেবে চিন্তে বিয়ে করা উচিত । সম্প্রতি বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে ফুলশয্যার রাতে জামাই এর সাথে ম-জা করার জন্য বৌয়ের জায়গায় ইচ্ছাকৃতভাবে অন্য একজন ছেলেকে বউ সাজিয়ে বসিয়ে রেখেছে বাড়ির অন্যান্য লোকেরা ।

এবং সময়মতো জামাই ঘরে প্রবেশ করেছে । আর তারপরে ঘটে যায় এই কা-ন্ড । অব-শে-ষে বাইরে অপেক্ষারত ছেলেমেয়েরা হৈ-হু-ল্লোড় করতে করতে ঘরের ভেতরে ঢোকে এবং তারা এটা জানায় যে শুধুমাত্র মজা করার জন্য তারা এ ধরনের ঘটনা ঘটেছিল যদিও জামাইবাবু তেমন কিছু মনে করে না ।

Leave a Reply

Your email address will not be published.