Breaking News
Home / বিনোদন / প্রচারে বেরিয়ে রাস্তার মধ্যেই ‘খেলা হবে’ গানে উ-দ্দা’ম নাচ অভিনেত্রী কৌশানির, তু-মু’ল ভাইরাল ভিডিও!

প্রচারে বেরিয়ে রাস্তার মধ্যেই ‘খেলা হবে’ গানে উ-দ্দা’ম নাচ অভিনেত্রী কৌশানির, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement

রাজনীতির ময়দানে এবার কৌশনী । জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে অন্যতম হলেন কৌশানী মুখোপাধ্যায় । পারব না আমি ছারতে তোকে ছবির মাধ্যমে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন ব্যাপক পরিমাণে ।

Advertisement

রাতা-রাতি মনে জায়গা করে নিয়েছিলেন বাংলার সমস্ত দর্শকের মনে । একের পর এক হিট বাংলা ছবি দিয়ে তিনি রীতিম-তো ন-জর কেড়ে-ছেন নেটদুনিয়ায় নেটিজেনদের ।

তবে শুধুমাত্র যে তিনি অভিনয় জগতে নিজেকে আ-বদ্ধ রেখেছে এমনটা কিন্তু নয়। আমরা ইতিমধ্যে জেনেছি সোশ্যাল মিডিয়া হল বর্তমান যুগে এমন এক ধরনের ধারালো হাতি-য়ার যার ব্যবহার কমবেশি প্রত্যেকে করেছে ।

এই সোশ্যাল মিডিয়ার দরুন নিজেকে পৃথিবীর আ-নাচে-কানাচে তুলে ধরা যায় বলে সকলের ব্যবহার করতে চাই এবং জীবনে একবার না একবার ভাইরাল হতে চাই ।

কারণ এই ভাইরাল নামক শব্দটি সোশ্যাল মিডিয়ার সঙ্গে অত্যন্ত গভীর-ভাবে জড়িত । তার ব্যবহার করতে ছাড়েননি কোন অভিনেতা অভিনেত্রী ও । ঠিক সেরকমই বাংলা জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এর ব্যবহার করে মাঝেমধ্যে উঠে আসেন খবরের শিরোনামে।

তবে ফের আরও একবার কৌশানী মুখোপাধ্যায় খবরের শিরোনামে উঠে গেলেন কিন্তু অভিনয় জগতের মাধ্যমে নয় বরং রাজনীতির ময়দান থেকে সম্প্রতি তৃণমূল কংগ্রেসের ভাঙ্গন শুরু হয়েছে এমনটা মনে করছে ওনাকে কারণ

দল থেকে অনেক বিদেশ মন্ত্রী দল ত্যা-গ করে যোগ দিয়েছেন বি-রোধী দলে কিন্তু কোথাও যেন তৃণমূল নতুন দিক শুরু করছে প্রতিনিয়ত একের পর এক দাপুটে অভিনেতা অভিনেত্রীরা যোগ দিচ্ছে তৃণমূল কংগ্রেসের ঠিক

তেমনই রবিবার দিন তৃণমূল ভবনে এসে যোগ দিলেন প্রিয়া সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। তবে রাজনীতি জগতে এসে একের পর এক বাজিমাত করে চলেছেন অভিনেত্রী । ঠিক তেমনি সম্প্রতি আরও একবার বাজিমাত করলেন তিনি ।

নিশ্চিত করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃতীয়বারের মুখ্যমন্ত্রী হওয়ার পরি-কল্পনা । প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকে প্রচারে জোরকদমে নে-মে পড়েছেন তিনি । এবার প্রচারে গিয়ে খেলা হবে গানের সাথে তুমুল নাচলেন তিনি ।

তার সাথে মেলালেন এলাকাবাসীর মা ও বোনেরা একসাথে তুললেন ছবি । জড়িয়ে ধরলেন বুকে । যার ফলে ফের আরও একবার খেলা ঘুরতে চলেছে এমনটা মনে করছে তৃণমূল সমর্থক সহ আরো অনেক । চা-প বাড়ছে বিজেপি মহলে ।

Advertisement

Check Also

বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এল নতুন সদস্য!

Advertisement দিন কয়েক আগেই শোনা গিয়েছে যে, অঙ্কুশ হাজরা (Ankush Hazra) আর ঐন্দ্রিলা নাকি এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *