সন্তানকে হা’রালেন অভিনেত্রী মিমি! ক্যা’ন্সারের সঙ্গে ল’ড়াইয়ে হা’র মানল চিকু!

অবশেষে সব ল’ড়াই শেষ, হা’র মানলো অভিনেত্রী মিমি চক্রবর্তীর(Mimi Chakraborty) সন্তানসম পোষ্য চিকু। মিমিকে ছেড়ে চিরদিনের মতো চলে গিয়েছে সে। আসলে মা;রণ রো;গ ক্যা’ন্সারের দ্বারা আ;ক্রান্ত হয়েছিল তার পোষ্য।

গত শনিবার তার শে;ষকৃ;ত্য সম্পন্ন করেছেন মিমি। চিকুকে কবর দেওয়ার পর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি। ধুপ, মোমবাতি জ্বা’লানো কবরের সেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, “তুই চলে গেলি আমার একটা অংশ চলে গেল।

সব কষ্টের শেষ। এবার শান্তিতে থাক।” একইসাথে তিনি এও জানিয়েছেন চিকু তার সাথে না থাকলেও তাকে আজীবন ভালোবাসবেন মিমি। উল্লেখযোগ্য, মিমির সর্বক্ষণের সঙ্গী ছিল এই সারমেয়টি।

বিভিন্ন ভিডিওতে তাদের একসাথে দেখা গিয়েছে। এক কথায় বলতে গেলে নিজের সন্তানের মতোই তিনি ভালোবাসতেন তাকে। তাইতো তার মৃ;ত্যুতে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছেন তিনি।

অন্যদিকে, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে তিনি জানিয়েছিলেন চিকুর অসুস্থতার কথা। এমনকি সেখানে তিনি অনুগামীদের জানান তাকে সাহায্য করার জন্য।

এছাড়াও চিকু যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে সেই প্রার্থনাও করতে বলেছিলেন সকলকে। তবে অসুখ এতোটাই বেড়ে গিয়েছিলে যে, চিকিৎসাও তাকে আর ফেরাতে পারলো ন। চিকুর মৃ;ত্যুর খবর পোস্ট করতেই তার অনুগামীরা শোকপ্রকাশ করেছেন। পাশাপাশি এও বলেছেন এই কঠিন পরিস্থিতিতে তার মন শ’ক্ত করার জন্য।

Leave a Reply

Your email address will not be published.