শপিংমলে ঢুকে হুলুস্থুলু কা’ন্ড ঘটাল বিশালাকার ড্রাগন, মুহূর্তে ভাইরাল ভিডিও

নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভিডিও ও ছবি আমরা ভাইরাল হতে দেখি। প্রযুক্তি উন্নত হওয়ার পর থেকে মানুষের চাহিদা পাল্টেছে। আগে বন্য প্রাণীর নানান কা’ন্ডকার’খানা দেখতে গেলে টেলিভিশনের পর্দায় চোখ রাখতে হতো।

কারণ তখন ইউটিউব বা সোশ্যাল প্ল্যাটফর্ম ছিল না। একমাত্র টেলিভিশন ছিল ভরসা। কিন্তু এখন সকলের কাছেই স্মার্টফোন রয়েছে। স্মার্টফোনের যুগে এখন টেলিভিশনের অপেক্ষা করা কমে গিয়েছে।

সোশ্যাল প্ল্যাটফর্মগুলিতেই এখন নানান ধরনের ভিডিও ভাইরাল হয়। আমরা শপিং মলে যাই কেনাকাটা করতে। সেখানে সাজানো নানান দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস কিনে আনি।

কিন্তু শপিং মলে কেনাকাটা করতে করতে যদি দেখা যায় সাজানো জিনিসের তদারকি করতে ঢুকে পড়েছে আস্ত একটি গোসাপ তবে কেমন হবে! এমনই একটি ভয়ঙ্কর ঘটনা ঘটেছে এক শপিং মলে।

যেখানে দেখা যাচ্ছে শপিং মলে জিনিসপত্রের গা বেয়ে উঠে চলেছে একটি গোসাপ যা দেখে ভিরমি খেয়েছে সকলেই। শপিং মলের সকল মানুষ দরজার কাছে গিয়ে দাঁড়িয়ে পড়ে। শুধু তাই নয়, ওই মূহুর্তটি ক্যামেরাবন্দী করতেও ভোলেননি তারা।

এমন আস্ত একটি গোসাপ শপিং মলে ঢুকে পড়লে ভয় পাওয়া স্বাভাবিক।আলমারি বেয়ে রীতিমতো জিনিসপত্র ফেলে ওপর দিকে চলে যেতে দেখা যাচ্ছে তাকে। এবার থেকে সমস্ত শপিং মলের কর্মীদের সতর্ক থাকা উচিত। যাতে করে এমন প্রাণী ঢুকে জিনিস না নষ্ট করতে পারে। এমন ভয়ানক ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *