Breaking News
Home / বিনোদন / বাপ্পীকে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

বাপ্পীকে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস

Advertisement

‘প্রিয় কমলা’ শিরোনামের নতুন একটি সিনেমায় অভিনয় করছেন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে সিনেমাটি পরিচালনা করছেন শাহরিয়ার নাজিম জয়। এ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বার চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অপু বিশ্বাস।

Advertisement

১৮ নভেম্বর থেকে পুবাইলে শুরু হয়েছে এ সিনেমার চিত্রায়ণ। চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। আসছে বিজয় দিবসে মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ করছে পুরো টিম। সিনেমায় ‘কমলা’ চরিত্রে দেখা যাবে অপু বিশ্বাসকে।

আর ‘প্রিয়’ চরিত্রে দেখা যাবে বাপ্পী চৌধুরীকে। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত এ সিনেমাটি নিয়ে আশাবাদী অপু বিশ্বাস। মুক্তিযুদ্ধ চলাকালে প্রেম, বিরহ আর যুদ্ধের ভয়াবহতা উঠে আসবে সিনেমায়।

নতুন সিনেমায় অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘নাম ভূমিকায় আছি আমি, ভালো লাগছে। অভিজ্ঞতাও ভালো। ভিন্ন ধরনের চরিত্র, ভিন্ন অভিনয়। আমি তো বাণিজ্যিক সিনেমার নায়িকা, বাণিজ্যিক সিনেমাতেই কাজ করে অভ্যস্ত।

বাপ্পীর সঙ্গে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ করলাম, সেটিও বাণিজ্যিক ঘরানার। সম্প্রতি দুটি সিনেমার কাজ করলাম অফ-ট্র্যাকের। ‘ছায়াবৃক্ষ’ এবং ‘প্রিয় কমলা’ ভিন্ন চরিত্র, ভিন্ন অভিনয়, সত্যি ভালো লাগার মতো।’

‘প্রিয় কমলা’ সিনেমার একটি দৃশ্যে অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত পরপর দুটি অফ-ট্র্যাকের সিনেমায় অপু বিশ্বাস। নিজেকে ভাঙতে চাচ্ছেন? উত্তরে তিনি বলেন, ‘হ্যা, অনেকটা সেরকম। এখন মানুষের চিন্তাধারা পরিবর্তন হয়েছে।

আমার কাছে মনে হয়, দর্শকদের প্রপার কিছু দেয়া উচিত। বরাবরই চেয়েছি দর্শকদের ভিন্ন কিছু উপহার দিতে। যখন গ্ল্যামারাস কাজ করেছি তখন দর্শক আমাকে গ্রহণ করেছে। এখন অনেক কিছু বদলেছে, তাই আমিও ভিন্নধাঁচের কাজ করার পক্ষে।’

দ্বিতীয়বার বাপ্পীর সঙ্গে অভিনয় করা প্রসঙ্গে অপু বলেন, ‘বাপ্পী খুবই ফ্ল্যাক্সিবল আর্টিস্ট। সে খুব বেশি কো-অপারেটিভ। ওর সঙ্গে আমার বোঝাপড়া ভালো। বাপ্পী খুব ভালো অভিনয় করছে। বাণিজ্যিক ঘরানা এবং অফ-ট্র্যাকের সিনেমাতেও সমান তালে অভিনয় করে যাচ্ছে।

সহকর্মী হিসেবে আমার পক্ষ থেকে তার প্রতি শুভ কামনা রইল। আমাদের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নিয়ে দর্শকের অনেক বেশি আশা ছিল। কেউ যেন নিরাশ না হন, তাই খুব শর্ট টাইমে আমরা দুজন এক জুটির কাজ করছি।’

সম্প্রতি ‘ছায়াবৃক্ষ’ শিরোনামের অনুদানের সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। বন্ধন বিশ্বাস পরিচালিত ওই সিনেমায় অপুর বিপরীতে আছেন চিত্রনায়ক নিরব। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে সিনেমার কিছু অংশের চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় চা শ্রমিক ‘তুলি’ চরিত্রে দেখা যাবে অপু বিশ্বাসকে। এদিকে, মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাস-বাপ্পী চৌধুরী জুটির সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমাটি নিয়ে ব্যাপক আশাবাদী হালের জনপ্রিয় এ নায়িকা।

Advertisement

Check Also

অবশেষে ডি’ভোর্সের নোটিশ, যে পক্ষ থেকে নোটিশ পাঠালেন!

Advertisement গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হতে চলেছে, ভাঙতে যাচ্ছে টলিউড তারকা নুসরাত জাহান ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *