গ্রামের খারাপ রাস্তা দিয়ে বান্ধবীকে পিছনে বসিয়ে স্পিডে বাইক নিয়ে যেতেই ঘটল বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা রকম ভিডিও ভাইরাল হয় প্রতিদিন। সেখানে নাচ-গান প্রভৃতি অ্যাক্টিভিটির সাথে মার্শাল আর্ট এছাড়াও নানা রকম অদ্ভুত ঘটনার ভিডিও ভাইরাল হতে দেখি আমরা।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু মানুষ তাদের প্রতিভাকে বিশ্বের সামনে প্রদর্শন করতে পারছেন। দেশের কোনায় কোনায় এমন অনেক মানুষ রয়েছেন, যাদের প্রতিভা থাকলেও নেই সুযোগ।

তবে সোশ্যাল মিডিয়া এবং বিভিন্ন অ্যাপসের মাধ্যমে তারা নানারকমভাবে বিশ্বের সামনে নিজেদের প্রতিভা প্রদর্শন করতে পারছেন। প্রতিভা প্রদর্শনের দৌড়ে কিশোর-কিশোরী যুবক-যুবতীদের সাথে বয়স্করাও পিছিয়ে নেই।

তবে বর্তমানে নানা রকম অ্যাপের মাধ্যমে আকর্ষণীয় ভিডিও পোস্ট করে ভাইরাল হয়ে যাচ্ছেন প্রায় প্রতিদিনই নানা মানুষ। এই সমস্ত অ্যাপগুলি ব্যবহার করে মানুষ তার প্রতিভাকে করে তুলেছে আরো আকর্ষণীয়।

সুন্দরভাবে পরিবেশিত ভিডিওগুলি দেখে মন জুড়িয়ে যায় সকলের। যদিও উপযুক্ত প্রতিভা ছাড়া কোন অ্যাপের মাধ্যমে কিছু করা সম্ভব নয়, সবকিছুর জন্য চাই প্রতিভা।

আজকাল বিভিন্ন সেলিব্রিটিরাও লকডাউনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের ভক্তদের সঙ্গে সংযোগ স্থাপনে সমর্থ হয়েছেন।তারা ফেসবুক ইউটিউবসহ ইনস্টাগ্রাম সব জায়গাতে নিজের প্রতিভা প্রদর্শন করে দর্শকদের মন মাতিয়েছেন বারবার।

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিন ভাইরাল হয় নানা রকম মজার ভিডিও। ভিডিওগুলি দেখে হেসে লুটোপুটি হয়ে যান দর্শক।সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মেয়ে রাস্তায় দাঁড়িয়ে একটি ছেলে বাইকে করে আসছিল তাকে থামিয়ে বাইকের উপর উঠে বসে।

এবং সে তার বন্ধুকে একটি বস্তা নিয়ে বাইকের উপর চেপে বসতে বলে। বাইকে চেপে বসতে বাইকটির তিন দিক থেকে তিন টুকরো হয়ে বেরিয়ে যায়। সবাই হতভম্ব হয়ে বাইক থেকে পড়ে যায়।

শেষ পর্যন্ত মেয়েটির মাথায় বস্তা ফেলে দিয়ে ছেলেটি চলে যায়। ভিডিওর আরেকটি অংশ দেখা যাচ্ছে, দুটি ছেলে মেয়ে একটি গাড়ির উপর উঠে বসে গল্প করছে। হঠাৎই একটি ছেলে এসে বাঁশ নিয়ে গাড়ির সমস্ত কাঁচ ভাঙ্গতে শুরু করে।

সবকিছু ভাঙ্গা হয়ে গেলে হঠাৎই গাড়ির মধ্যে দেখা যায় গাড়ির মালিক ওই ভাঙ্গাভাঙ্গির মধ্যেই ঘুমোচ্ছিল, সে ছুটে এসে বাঁশ নিয়ে সবাইকে তাড়া করে। ভিডিওটি দেখে হেসে এসে পেটে খিল ধরে গেছে দর্শকের।

ভিডিওটির অংশগুলি দেখে তারা হেসে লুটোপুটি।ভিডিওটি পোস্ট করা হয়েছে মাই ফ্যামিলি নামক একটি অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। এই ইউটিউব চ্যানেলে রয়েছে নানা রকম হাসির ভিডিও।

এই ভিডিওটিতে হাজার হাজার মানুষ লাইক করেছে। কমেন্ট বক্সে সবাই হেসে লুটোপুটি। বিশেষ করে এই ভিডিও অভিনয় করা ছেলে মেয়ে গুলির অভিনয় সত্যিই প্রশংসনীয়। তাদের অভিনয় মুগ্ধ করেছে দর্শককে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই এরকম মজার ভিডিও ভাইরাল হয়। সারাদিনের কাজের পর মানুষ এসব ভিডিও দেখেই কিছুটা স্বস্তির আশ্বাস পান।

এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারা পৃথিবী রয়েছে সচল। এখনো পর্যন্ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ তার মনকে সচল রাখতে পেরেছিলেন। এমনকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বাড়িতে বসেই সব কাজ করা সম্ভব হয়েছিল। সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানাই তার এই প্রচেষ্টার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *