Breaking News
Home / বিনোদন / নিজে ভো–ট দিতে ভো–ট কেন্দ্রে গিয়ে রে-গে গেলেন মিমি চক্রবর্তী, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজে ভো–ট দিতে ভো–ট কেন্দ্রে গিয়ে রে-গে গেলেন মিমি চক্রবর্তী, তু-মুল ভাইরাল ভিডিও!

Advertisement

অভিনয়জগতে মিমি চক্রবর্তী নামটাই যথেষ্ট। কারণ তার অভিনয় দক্ষতা প্রতি বারের মতন বারবারই এই বাংলার মানুষদেরকে ম-ন্ত্র-মু-গ্ধ করে তোলে । জলপাইগুড়ির বাসিন্দা হলেও কলকাতাতে এসে নিজের স্বপ্ন পূরণ করেছেন তিনি ।

Advertisement

টলিউডের বিভিন্ন বড় বড় অভিনেতা দের সাথে অভিনয় করে এই অভিনয় জগতে পাকাপোক্তভাবে নাম লিখিয়েছেন বাংলাই অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে শুধুমাত্র অভিনয় জগতে যে সীমাব-দ্ধ থেকেছেন তেমন কিন্তু নয় ।

তিনি পাড়ি দিয়েছেন রাজনৈতিক জগতেও । এবং আপনি জানলে হয়তো অ-বাক হবেন যে অভিনয় জগতের পাশাপাশি তিনি একজন এই রাজ্যের দায়িত্ববান সাংসদ । এবারে বিধানসভা ভোটে তার মাথার উপর রয়েছে প্র-চন্ড প-রিমানে কাজের চা-প ।

যেনতেন প্রকারে আরো একবার তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর আসনে বসাতে হবে মমতা ব্যানার্জিকে । আর তার ই অঙ্গীকারে প্রতিজ্ঞা-ব-দ্ধ মিমি চক্রবর্তী। আমরা এর আগে দেখেছিলাম বিভিন্ন ভোট প্রচারে বা প্রার্থীর সমর্থনে প্রচার করতে মিমি চক্রবর্তীকে ।

কখনো কখনো আবার দেখেছি প্রকাশ্যে তিনি হা-রিয়ে ফেলেছিলেন তার মে-জাজ । কখনো আবার হাসি খুশি মে-জাজে সাংবাদিকদের সাথে করেছেন গল্প । সব মিলিয়ে মিমি চক্রবর্তী যেন এই বাংলার একজন সুদক্ষ নারী ।

যে একা হাতে অভিনয় জগত নিজের জীবন এবং রাজনৈতিক জগত সবকিছু সামলে চলেন । যেহেতু তিনি জলপাইগুড়ির বাসিন্দা তাই সেখানে গিয়ে তিনি তার ভোট দান পর্ব সেরেছেন ।

কিন্তু এতদিন পর নিজের এলাকার মেয়েকে দেখে আবেগ ধরে রাখতে পারেনি অনেকেই তাই বুথের ভেতর ঢুকে গিয়ে মিমি চক্রবর্তীর সাথে সেলফি তুলতে আগ্রহ প্রকাশ করেন অনেকে ।

আর সেখানেই রে-গে যা-ন তিনি। তিনি চি-ৎকার ক-রে ব-লেন একি করছেন আপনারা? আপনার নিজের চাকরিটিও যাবে আমার চাকরি ও যাবে । অর্থাৎ তিনি যে আইনের প্রতি আনুগত্য সেটি এই ঘটনা প্রমাণ করছে বারবার ।

সমস্ত রকম নিয়ম বিধি মেনেই কিন্তু তিনি ভোটদান পর্ব সেরেছেন । তাই এই ধরনের মন্তব্য তাকে সচেতন নাগরিক হিসেবে তুলে ধরেছে অনেকের কাছে । যদিও পরবর্তী ক্ষেত্রে বুথ থেকে ভোট দিয়ে তাদের প্রত্যেকের সাথে সেলফি তোলেন মিমি চক্রবর্তী ।

Advertisement

Check Also

বিয়ের আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এল নতুন সদস্য!

Advertisement দিন কয়েক আগেই শোনা গিয়েছে যে, অঙ্কুশ হাজরা (Ankush Hazra) আর ঐন্দ্রিলা নাকি এবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *