পরনে রয়েছে কেবল সাদা অ-ন্ত’র্বাস ও একদম শর্ট প্যা-ন্ট, উ-প’চে বেরিয়ে আসছে স্ত-ন জনপ্রিয় অভিনেত্রীর, ভাইরাল ভিডিও!

অভিনয় জগতের সাথে বরাবরই এক গভীর সম্পর্ক রয়েছে আমাদের । কেউ কেউ অভিনয় দেখতে আবার কেউ কেউ অভিনয় করতে ভালোবাসে । শুধুমাত্র মানুষ লাইট ক্যামেরা সামনে অভিনয় করে তেমন কিন্তু নয় ।

কখনো কখনো বাস্তব জীবনে প্রতিনিয়ত তাঁরা করে চলে অভিনয় । এর ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি । কিন্তু সব কিছুকে ভুলে এবং পিছনে ফেলে মানুষ ভালোবাসে অভিনয় জগতে অভিনয় দেখতে।

ঠিক তেমনই অভিনয় জগতে বলাবাহুল্য বলিউডে অভিনয় ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় নক্ষত্র হলেন নেহা শর্মা । নেহা শর্মার জন্ম ২১ নভেম্বর, ১৯৮৭ সালে । একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী এবং মডেল।

তিনি বিহারের একজন স্থায়ী বাসিন্দা, শর্মা ভাগলপুরে মাউন্ট কার্মেল স্কুলে পড়াশুনা করেছিলেন এবং ফ্যাশন ডিজাইনের উপর কোর্স সম্পন্ন করেন নয়া দিল্লি’র ন্যাশনাল ইন্সটিটিউট অব ফ্যাশন ট্যাকনোলজি থেকে।

তারপরেই বলিউড ইন্ডাস্ট্রিতে তার পদার্পণ ঘটে । একের পর এক দু-র্ধর্ষ ছবির মাধ্যমে তিনি জয় করেন লক্ষ লক্ষ দর্শকের মন । পাশাপাশি তামিল তেলেগু ভাষাতেও তিনি অভিনয় করেছেন।

অভিনয় জগতের পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকেন । মাঝেমধ্যেই অনুগামীদের উদ্দেশ্যে তুলে ধরেন এমন কিছু ছবি বা ভিডিও যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ।

তার পাশাপাশি উ-ত্তে-জিত ক-রে তো-লে তার অনুগামীদের । কখনো বো-ল্ড কখনো আবার আবেদন রূপে ধরা দেন তিনি । সম্প্রতি প্রকাশ্যে ক্যামেরার সামনে ধরা দিলেন তিনি।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে নেহা শর্মা কোন একটি শপিং মল থেকে বাইরে বের হচ্ছেন । এবং তার জন্য অপেক্ষা করছিলেন বেশ কয়েকজন সাংবাদিক চিত্রগ্রাহকরা ।

ক্যামেরার ফ্ল্যাশের ঝলসে উঠলো তার মুখ এবং তিনিও সেই সমস্ত সাংবাদিকদের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ করেন । তার পরনে ছিল অভিনয় একটি পোশাক যা থেকে ছ-ড়াচ্ছে উ-ষ্ণতা । ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলে অনেকে । চলে এসেছে প্রচুর মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published.