Breaking News
Home / বিনোদন / এবার ক’রো’না আ-ক্রা’ন্ত অভিনেত্রী শুভশ্রী, ছেলে ইউভানের রি’পোর্ট নিয়েই ছড়ালো চা-ঞ্চ’ল্য!

এবার ক’রো’না আ-ক্রা’ন্ত অভিনেত্রী শুভশ্রী, ছেলে ইউভানের রি’পোর্ট নিয়েই ছড়ালো চা-ঞ্চ’ল্য!

Advertisement

ফের দুঃ-সং-বাদ টলিপাড়ার ভিতর । আগের বছর এই সময়ে শুরু হয়েছিল দেশজুড়ে ল-ক-ডা-উন । করোনা এর প্রভাবে রীতিমতো নাজেহাল অবস্থা হয়েছিল গোটা বিশ্ববাসীর ।

Advertisement

একের পর এক মৃ-ত্যু-সং-বাদ আমাদেরকে ঘি-রে ধ-রেছিল । মৃ-ত্যুর মি-ছিলে ছিল অব্যাহত । কিন্তু বছরের শেষের দিকে তার প্রভাব অনেকটা কমে যেতে শুরু করে এবং মানুষ দিন গুনতে থাকে ভ্যাকসিনের আশায় ।

ভ্যাকসিন আবিষ্কার হলেও ফের আরও একবার গোটা ভারতবর্ষে তথা বিশ্বজুড়ে দেখা দিয়েছে করোনা এর প্রভাব এবং এর প্রভাব গতবারের তুলনায় আরো ব্যাপক হারে হতে পারে এমনটাই জানিয়েছেন বিশেষজ্ঞরা ।

ইতিমধ্যে প্রতিদিনই প্রায় কয়েক লাখ মানুষ আ-ক্রান্ত হ-চ্ছেন । প্রা-ণ হা-রা-চ্ছেন এক হাজারের বেশি মানুষ । এমত অবস্থায় আবার পুনরায় ল-ক-ডা-উন করা উচিত নাকি বিকল্প কোন পদ্ধতি অবলম্বন করা উচিত সে বিষয়ে চিন্তিত রয়েছে ভারত সরকার।

এবার সেই কো-রোনা এর থা-বা ব-সাল বাংলার অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর জীবনে । সম্প্রতি এমনই খবর সোশ্যাল মিডিয়াতে উঠে এসেছে । যেখানে শুভশ্রী গাঙ্গুলী নিজেই জানিয়েছেন যে তিনি করোনা প-জে-টিভ ।

তার খবর ছড়িয়ে পড়তেই তার অনুগামীদের চি-ন্তিত হয়ে পড়েন তার ছোট্ট ছেলের প্রতি । কেমন আছে সে কিভাবে তাকে রাখা হয়েছে সব খুঁটিনাটি বিষয় জানতে চেয়েছেন অনেকে।

শুভশ্রী গাঙ্গুলী জানিয়েছেন যে তার ছোট্ট ছেলে ইউভান এখন পুরোপুরি নিরাপদ এ আছে । তার পাশাপাশি রাজ চক্রবর্তী ও নিরাপদ জায়গাতে আছে । ব্যারাকপুরে তিনি থাকছেন প্রচারের কাজে ব্যস্ত ।

আর ডা-ক্তারের পরামর্শ নিয়ে হোম আ-ই-সো-লেশন এ থাকছেন শুভশ্রী গাঙ্গুলী । তার এই শারীরিক অ-সু-স্থ-তার খবর সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে । অনেকে আবার ভে-ঙে প-ড়েছে মানসিকভাবে । তার পাশাপাশি যথাসম্ভব সুস্থ হয়ে উঠুক তিনি এমনটা প্রার্থনা করেছেন অনেকে।

Advertisement

Check Also

অবষেশে বিয়ের পিঁড়িতে বসছেন জয়া আহসান!

Advertisement দুই বাংলার জনপ্রিয় অ’ভিনেত্রী জয়া আহসান বিয়ের পিঁড়িতে বসছেন। এমনি গুঞ্জন শোনা যাচ্ছে। জয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *